ক্রিকেটার রিয়াজুলের আকস্মিক মৃত্যু

অকালেই চলে গেলেন খুলনা জেলা দলের অধিনায়ক ও স্থানীয় পর্যায়ের কোচ কাজী রিয়াজুল ইসলাম কাজল। গতকাল (২৭ মে) মধ্যরাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য খুলনা হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক শেখ হেমায়েতউল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৩২ বছর বয়সী এই ক্রিকেটার।

কাজলের পারিবারিক সূত্র থেকে জানা যায়, বুধবার (২৭ মে) যশোরে নিজের শ্বশুর বাড়িতে ছিলেন কাজল। রাতে খাওয়া দাওয়ার পর হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর তাৎক্ষণিক তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় খুলনা হাসপাতালে নেওয়া হচ্ছিল তাকে। পথিমধ্যেই তিনি মারা যান।

জানা গেছে, কাজলের শ্বাসকষ্ট জনিত সমস্যা ছিল। তবে করোনা ভাইরাসের কোন উপসর্গ ছিল না। আজ (২৮ মে) স্বাভাবিক প্রক্রিয়ায় কাজলের দাফন সম্পন্ন হয়েছে।

৩২ বছর বয়সী এই ক্রিকেটার ছিলেন খুলনা জেলা দলের অধিনায়ক। এছাড়া স্থানীয় একটি ক্রিকেট একাডেমিতে কোচ হিসেবেও কাজ করতেন তিনি। সদ্য প্রয়াত এই ক্রিকেটার খেলাঘর সমাজ কল্যাণ সমিতির হয়ে ঢাকায় প্রথম বিভাগ ক্রিকেটও খেলেছেন।

অর্থসূচক/এএইচআর