ক্রিকইনফোর টি-টোয়েন্টি একাদশে নেই ইংল্যান্ড-বাংলাদেশের কোনও ক্রিকেটার
মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ক্রিকইনফোর টি-টোয়েন্টি একাদশে নেই ইংল্যান্ড-বাংলাদেশের কোনও ক্রিকেটার

সম্প্রতি টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা একাদশ নির্বাচন করেছে জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। ক্রিকেট বিশ্বের তারকা খেলোয়াড়দের নিয়েই দল সাজিয়েছে তারা। তবে এই একাদশে নেই ইংল্যান্ড, বাংলাদেশ, নিউজিল্যান্ড এবং পাকিস্তানের কোনও ক্রিকেটার।

টি-টোয়েন্টি ক্রিকেটের হট কেক হিসেবে পরিচিত ক্রিস গেইলকে স্বাভাবিকভাবেই রাখা হয়েছে ওপেনার হিসেবে। তাঁর সঙ্গী হিসেবে আরেক হার্ডহিটার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে বাছাই করেছেন ক্রিকইনফোর ক্রিকেট বিশ্লেষকরা। এরপর একাদশের তিন নম্বরে আরেক অস্ট্রেলিয়ান শেন ওয়াটসনকে রাখা হয়েছে। ওয়াটসনের পরে অর্থাৎ চার নম্বরে জায়গা দেয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবং তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে।

উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে ক্রিকইনফোর টি-টোয়েন্টি একাদশে রাখা হয়েছে ভারতের মহেন্দ্র সিং ধোনিকে। অলরাউন্ডার কোটায় ওয়াটসন ছাড়াও ক্যারিবিয়ান আন্দ্রে রাসেলের জায়গা হয়েছে দলটিতে। অপরদিকে স্পিনারদের মধ্যে ওয়েস্ট ইন্ডিজের সুনীল নারিন এবং আফগান তারকা রশিদ খানকে পছন্দ ক্রিকইনফোর। আর পেসারদের কোটায় রয়েছেন ভারতের জাসপ্রিত বুমরাহ এবং শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গা।

ক্রিকইনফোর সেরা টি-টোয়েন্টি একাদশ: ক্রিস গেইল, ডেভিড ওয়ার্নার, শেন ওয়াটসন, এবি ডি ভিলিয়ার্স, মহেন্দ্র সিং ধোনি, আন্দ্রে রাসেল, কাইরন পোলার্ড, সুনীল নারিন, রশিদ খান, জাসপ্রিত বুমরাহ, লাসিথ মালিঙ্গা।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ