তামিমের পরবর্তী শো 'জিলাপি উইথ তামিম'!
রবিবার, ১২ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

তামিমের পরবর্তী শো ‘জিলাপি উইথ তামিম’!

করোনা ভাইরাসের প্রভাবে বন্ধ রয়েছে দেশের সকল প্রকার ক্রিকেটীয় ইভেন্ট। এমন পরিস্থিতিতে ক্রিকেট ভক্তদের বিনোদনের খোরাক যোগাতে তারকা খেলোয়াড়দের নিয়ে লাইভ সেশনের আয়োজন করেন জাতীয় দলের ওয়ানডে দলপতি তামিম ইকবাল। ১২ পর্বের এই লাইভ সেশনের ছিল গতকাল (২৪ মে) শেষ পর্ব।

শেষ পর্বের অতিথি হিসেবে ছিলেন জাতীয় দলের তিন পাণ্ডব। মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহীম এবং মাহমুদউল্লাহ রিয়াদ। চলতি করোনা পরিস্থিতিতে আপাতত আর কোনো লাইভ সেশনের আয়োজন করবেন না তামিম। তবে ভবিষ্যতে যদি লাইভ সেশনের আয়োজন করেন সেটার নাম শনিবারই নির্ধারণ করে দিয়েছেন জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

১২ পর্বের এই লাইভ আয়োজনের জন্য সবাই তামিমকে ধন্যবাদ জানান। এ সময় মুশফিক বলে উঠেন, ভবিষ্যতে এমন আরো অনুষ্ঠান আয়োজন করতে পারেন তামিম। এমনকি ক্যারিয়ার শেষেও এই কাজ চালিয়ে যেতে পারেন তিনি।

এ সময় মাহমুদুল্লাহ রিয়াদ বলে উঠেন, এরপর তামিম শো করলে সেটার নাম কি হবে আমি ঠিক করে রেখেছি। তখন শোয়ের নাম হবে জিলাপি উইথ তামিম।

তবে ভবিষ্যতে কবে লাইভ আয়োজনের পরিকল্পনা রয়েছে সেটা তামিম খোলাসা করে বলেননি। আবার কোনো কারণে এমন লম্বা ছুটি পেলে সেই সময় এমন অনুষ্ঠানের আয়োজন করার ইঙ্গিত দিয়েছেন জাতীয় দলের এই ওপেনার।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ