ভৈরবে চার শতাধিক দুস্থ পরিবারকে ঈদ উপহার
মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ভৈরবে চার শতাধিক দুস্থ পরিবারকে ঈদ উপহার

কিশোরগঞ্জের ভৈরবে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে করোনায় ক্ষতিগ্রস্ত দুস্থ্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ভৈরব কেবি পাইলট হাই স্কুলের সাবেক শিক্ষক জামান স্যারের স্মরণে প্রতিষ্ঠিত “জামান স্যার ওয়েলফেয়ার ফাউন্ডেশন” এই খাদ্য সামগ্রী বিতরণ করে। ফাউন্ডেশনের ইতালি প্রবাসী চেয়ারম্যান ফরিদুল ইসলাম আনিস এই খাদ্য সামগ্রীর অর্থ বরাদ্ধ করেন।

আজ সকালে শহরের ভৈরবপুর গাছতলাঘাট এলাকায় দুস্থ্য পরিবারের মাঝে ঈদ সামগ্রী সেমাই, চিনি, দুধ, কিসমিস ইত্যাদির প্যাকেট তুলে দেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: আরিফুল ইসলাম। তিনি এ সময় বলেন, করোনা বিধ্বস্ত ইতালি থেকেও এলাকার অসহায় মানুষদের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে জামান স্যার ওয়েলফেয়ার ফাউন্ডেশন এই মহতি উদ্যোগ নিয়েছে। এই জন্য ফাউন্ডেশনের চেয়ারম্যানসহ পরিবারের সদস্যদের অভিনন্দন জানাচ্ছি।

স্থানীয় উদ্যোক্তা ও পৌরসভার ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল হান্নান বলেন, আপনারা মরহুম জামান স্যারসহ তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করবেন। ফাউন্ডেশনের চেয়ারম্যান জানিয়েছেন, আপনাদের বিপদে আপদে তিনি এমনি করে সব সময় পাশে থাকবেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: ফরিদ মিয়া, যুবদলের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম খান, স্বেচ্ছাসেবকদল নেতা মো: জসীম মিয়া, দুলাল মিয়া প্রমূখ।

এই বিভাগের আরো সংবাদ