পথশিশুদের মাঝে ঈদ উপহার দিলেন জায়েদ খান ফ্যান ক্লাব
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

পথশিশুদের মাঝে ঈদ উপহার দিলেন জায়েদ খান ফ্যান ক্লাব

জনজীবন থেকে শুরু করে বিনোদন দুনিয়ায় সকলের স্বস্তি কেড়ে নিয়েছে নোভেল করোনা ভাইরাস। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর মানবসভ্যতার সামনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ হয়ে এসেছে নোভেল করোনা ভাইরাস। হুমকির মুখে মানব জাতির অস্তিত্ব। দেশে দেশে চলছে লকডাউন, ঘরে বন্দি মানুষ। তবুও প্রতিদিনই বাড়ছে মৃত্যুর মিছিল। আক্রান্ত বাড়ছে প্রতি মিনিটে।

এমন দুর্যোগে জীবন ও জীবিকা নিয়ে অসহায় দিন পার করছেন অসংখ্য মানুষ। আর এমন সময়ই ঈদ দরজায় উঁকি দিলেও নেই ঈদের আমেজ। তবে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে অসহায় পথ শিশুদের পাশে দাঁড়িয়েছে চিত্রনায়ক জায়েদ খান ফ্যান ক্লাব।

শুক্রবার এই সংঠনটি রাজধানীর গুলশানের নতুন বাজার, রাজপথ ভাটারায় বেশ কিছু পথ শিশুদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ করেন৷ সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজের আয়োজনে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান উপস্থিত থেকে ঈদের নতুন পোশাক বিতরণ করেন। এ সময়ে উপস্থিত ছিল চিত্রনায়ক মারুফ আকিব ও জয় চৌধুরী।

এ প্রসঙ্গে চিত্রনায়ক জায়েদ খান বলেন, আজ বিকালে আমার ফ্যান ক্লাব এর পক্ষ থেকে পথশিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। এর চেয়ে বড় আনন্দ পৃথিবীতে আর কিছু নেই।

তিনি বলেন, ছোটবেলায় এমন একটা নতুন জামার জন্য কত না কেঁদেছি। আজকে এমন কিছু বাচ্চাদের মধ্যে নতুন জামা-কাপড় তাদের হাতে তুলে দিয়েছি। এই সব পথশিশুদের চোখে মুখে কত না আনন্দ দেখেছি। ওরা করোনা বুঝে না, মহামারি বুঝতে চায় না। ওরা একটা নতুন জামা পেলেই অনেক খুশি। ধন্যবাদ জানাচ্ছি জায়েদ খান ফ্যান ক্লাবের প্রতিটি সদস্যকে।

এই বিভাগের আরো সংবাদ