ফেসবুক লাইভে সাকিব না থাকার কারণ জানালেন তামিম
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফেসবুক লাইভে সাকিব না থাকার কারণ জানালেন তামিম

তামিম ইকবালের ফেসবুক আড্ডায় এখন পর্যন্ত দেখা যায়নি সাকিব আল হাসানকে। দেশের সেরা অলরাউন্ডার এবং তামিমের ঘনিষ্ঠ বন্ধু সাকিবের অনুপস্থিতি জনমনে সঞ্চার করেছে নানা প্রশ্নের।

অনেকে মনে করছেন সাকিব-তামিমের বন্ধুত্বে কোনও কারণে ফাটল ধরেছে। আবার কতিপয় ইতিবাচক ক্রিকেট প্রেমীর ধারণা তামিমের লাইভ সেশনের শেষ পর্বে থাকতে পারেন সাকিব। এসব নানা জল্পনা কল্পনার মাঝেই এবার মুখ খুলেছেন তামিম।

জাতীয় দলের এই ওপেনার নিজেই খোলাসা করেছেন বিষয়টি। জানিয়ে দিয়েছেন লাইভে তাঁর সঙ্গে আপাতত আড্ডা হচ্ছে না সাকিবের। নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে আজকের লাইভ সেশন শেষে তামিম জানিয়েছেন, আমাদের শেষ পর্ব হবে শনিবার। সবাই একটি কথা বলছিলেন যে সাকিব কেন থাকছেন না। আমি বিষয়টি পরিষ্কার করতে চাই। তাঁর সঙ্গে সাত আটদিন আগে যোগাযোগ করেছিলাম। আমি চাইছিলাম পাঁচজন মিলে শো করতে। কিন্তু ব্যক্তিগত কিছু কারণে সাকিব যোগ দিতে পারছে না। এটি নিয়ে বেশি আলোচনা করার দরকার নেই। মানুষের ব্যক্তিগত কাজ থাকতেই পারে। তবে আমরা বাকি চারজন থাকছি। আমরা বাকিদের কাছে কৃতজ্ঞ যে তারা রাজি হয়েছে। আমরা ২৩ তারিখ শেষ পর্বটি করবো। আশা করি আপনারা আমাদের সাথে থাকবেন।

করোনা ভাইরাসের কারণে লকডাউনে রয়েছেন দেশের অধিকাংশ মানুষ। এমতাবস্থায় সকলকে আনন্দ দিতে প্রায়শই ফেসবুক লাইভে আসছেন তামিম ইকবাল। জাতীয় দলের এই ওপেনার এরই মধ্যে দেশ এবং বিদেশের অনেক তারকা ক্রিকেটারের সঙ্গেই লাইভে আড্ডা দিয়েছেন।

এই তালিকায় বিদেশিদের মধ্যে ভারতের রোহিত শর্মা, বিরাট কোহলি ছাড়াও রয়েছেন দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসি। আজ কিউই দলপতি কেন উইলিয়ামসনকেও আড্ডায় নিয়ে আসেন তামিম। নিউজিল্যান্ডের সঙ্গে বাংলাদেশের সময়ের পার্থক্যের কারণে বিকেল তিনটায় লাইভে আসেন তামিম।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ