ঈদে শাওন-টয়াকে নিয়ে পুলকের 'দূরে তবু কাছাকাছি'
মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ঈদে শাওন-টয়াকে নিয়ে পুলকের ‘দূরে তবু কাছাকাছি’

করোনার কারণে স্থবির সারা পৃথিবী। এক কথায় বন্ধ হয়ে আছে সব ধরনের কাজকর্ম। অন্যান্য সেক্টেরের মতো করোনার প্রভাব পড়েছে চলচ্চিত্র পাড়াতেও। বন্ধ আছে সব শুটিং। গৃহবন্দী সময় কাটাচ্ছেন তারকারা।

এদিকে করোনার আগে বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা সৈয়দ জামান শাওন ও মুমতাহিনা টয়া। অন্য সবার মতো তারাও ঘরে বসে সময় কাটাচ্ছেন। তবে সারা বছর লাইট-ক্যামেরার সাথে জড়িয়ে থাকে জীবন৷ আর তাইতো বেশি দিন আর শুটিং ছাড়া থাকতে পাড়লেন তারা।

কোয়ারেন্টিনে থেকে শুটিং করছেন তারা। নবদম্পতি হিসেবে এটাই তাদের প্রথম কোনও ঘটনা। যেখানে স্বামী-স্ত্রী ফ্রেমবন্দী হলেন একসঙ্গে। এই দুই তারকাকে নিয়ে ‘দূরে তবু কাছাকাছি’ নামের বিশেষ নাটকটি নির্মাণ করছেন কবি ও ক্রিয়েট ডিরেক্টর পুলক অনিল। নাটকটি নিবেদন করছে ক্লোজআপ ওয়ান।

নির্মাতা পুলক জানান, ‘আমরা যে যার ঘরে বসে আছি। আমি ঘরে বসে ফ্রেম ঠিক করে দিচ্ছি। বলে দিচ্ছি। আর অনস্ক্রিনের কেমিস্ট্রিটা ঠিক ঠিক তুলে আনছেন শাওন ও টয়া।’ ওদিকে শাওন-টয়া নিজেরাই লাইট-ক্যামেরা-সেটআপ নিয়ে কাজ করছেন।

নির্মাতা সূত্রে জানা গেছে, ‘দূরে তবু কাছাকাছি’ নাটকটি ঈদ উৎসবে প্রচারের সম্ভাবনা রয়েছে দেশের ১২টি বেসরকারি টিভি চ্যানেলে।

প্রসঙ্গত, এটা বাংলাদেশের প্রথম কোয়ারেন্টাইন টেলিভিশন ফিকশন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ