অনেক স্পন্সর আসছে, এক টাকাও নেইনি: তামিম
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

অনেক স্পন্সর আসছে, এক টাকাও নেইনি: তামিম

করোনার প্রাদুর্ভাবের মধ্যেই বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের বিনোদন দিয়ে যাচ্ছেন তামিম ইকবাল। তাঁর ফেসবুক লাইভ আড্ডায় অতিথি হয়ে আসছেন দেশ-বিদেশের সাবেক এবং বর্তমান তরাকারা।

প্রায় প্রত্যেকটি শোতেই তামিম বিভিন্ন স্পন্সরের টি-শার্ট পরে লাইভে আসছেন। যদিও কোন প্রতিষ্ঠানের কাছ থেকেই কোন টাকা নিচ্ছেন না বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। তামিমের যেসব প্রতিষ্ঠানের টি-শার্ট পরে লাইভে আসছেন, প্রত্যেকটিরই পণ্যদূত তিনি।

কদিন আগেই অকশন ফর অ্যাকশনের ফেসবুক লাইভে মাশরাফি বিন মুর্তজার সঙ্গে কথা বলার সময় এই বিষয়টি খোলাসা করেছেন তামিম। রসিকতা করে মাশরাফি বলেছিলেন, ‘মানিস টকস’। উত্তরে তামিম বলেছিলেন, ‘অনেক স্পন্সর আসছে ভাই। এক টাকাও নেই নাই।’

মুশফিকুর রহিমকে দিয়ে শুরু হওয়া এই লাইভ আড্ডায় তামিমের অতিথি হিসেবে এসেছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ এবং রুবেল হোসেন। ১৬ মে এসেছিলেন মুমিনুল হক, তাইজুল ইসলাম এবং লিটন দাস। বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয় এবং হাবিবুল বাশারকে নিয়েও আড্ডা জমিয়েছিলেন তামিম। শুধু দেশিদের আমন্ত্রণ জানিয়েই থেমে যাননি তামিম। গেল বুধবার বিদেশি অতিথি হিসেবে এসেছিলেন ফাফ ডু প্লেসি।

গত শুক্রবার ক্রিকেটপ্রেমীদের আরও একটি চমক উপহার দিয়েছেন তামিম। ভারতের রোহিত শর্মাকে লাইভে নিয়ে এসেছিলেন তিনি। তৃতীয় বিদেশি ক্রিকেটার হিসেবে তামিমের শোতে এসেছিলেন বিরাট কোহলি। এবার চতুর্থ বিদেশি হিসেবে আজ (২১ মে) এই অনুষ্ঠানে আসছেন উইলিয়ামসন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ