ছিন্নমূল, তাসকিন
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ালেন তাসকিন

করোনা ভাইরাসের কারণে বিপাকে পড়া অসহায় এবং ছিন্নমুল মানুষের পাশে দাঁড়িয়েছেন ক্রিকেটাররা। জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদও থেমে নেই। কিছুদিন আগে নিজের প্রথম হ্যাট্রিক করা বল নিলামে বিক্রি করেন তিনি।

এবার নিজ এলাকা মোহাম্মদপুরের ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন তাসকিন। প্রান্তজন ফাউন্ডেশন নামের একটি সংস্থার পক্ষ থেকে গতকাল(২০ মে) এই কার্যক্রমে অংশ নেন তিনি। ঢাকার বিভিন্ন এলাকায় ইফতার বিতরণের কাজ করছে প্রান্তজন ফাউন্ডেশন নামের এই সেবামূলক সংগঠনটি। মূলত সমাজের অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করাই এই সংগঠনের লক্ষ্য। বর্তমান পরিস্থিতিতে তাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন তাসকিন।

এই প্রসঙ্গে তাসকিন বলেন, করোনার এই কঠিন সময়ে গরীব অসহায় মানুষেরা বিপদের মধ্যে আছেন। তাই তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সংগঠনটি বেশ ভালো উদ্যোগ নিয়েছে। আমি সমাজের বিত্তবানদের অনুরোধ করবো এই কঠিন সময়ে যে যার জায়গা থেকে এইসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

প্রতি রমজান মাসেই ঢাকার বিভিন্ন এলাকায় ২০০-২৫০ জন মানুষের মাঝে ইফতার বিতরণ করেন প্রান্তজন ফাউন্ডেশন। এবার করোনাভাইরাসের কারণে ঢাকার বাইরেও মানুষদের সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছে তারা।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ