ভৈরবে করোনার উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু
শনিবার, ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরবে করোনার উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে জানে আলম ওরফে শাহ আলম মোল্লা (৩৮) নামে আরও এক ব্যক্তি করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন। তিনি গতকাল মঙ্গলবার রাতে তার নিজ বাড়িতে মারা যান। তিনি পৌর এলাকার চন্ডিবের মোল্লা বাড়ির মনসুর মোল্লার ছেলে।

মেঘনা ফেরিঘাট পংকু মিয়া মিনা বাজারের সবজি ব্যবসায়ী ছিলেন তিনি। এর আগে শুক্রবার রাতে একই গ্রামের মাছ ব্যবসায়ী অমিয় চন্দ্র দাস (৬০) করোনার উপসর্গ নিয়ে মারা গেলে তাঁর প্রতিবেদন পজেটিভ আসে।

এ বিষয়ে নিহত ব্যক্তির বড় ভাই মোস্তফা আলম জানান, গত ১৫ দিন আগে তার জ্বর দেখা দেখা দিলে চিকিৎসা নিলে সুস্থ্য হয়ে ওঠেন তার ভাই। কিন্ত গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সে হঠাৎ করে অসুস্থবোধ করলে তাকে তারা একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার ডা: বুলবুল আহম্মদ জানান, মৃত ব্যক্তি করোনার উপসর্গ জ্বর, সর্দি ইত্যাদি নিয়ে মৃত্যুবরণ করেন। খবর পেয়ে তারা নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছেন। আইডিসিআরের গাইড লাইন অনুসারে রাতেই তার দাফন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি লুবনা ফারজানা জানান, নিহত ব্যক্তি জ্বর, শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়েছে। এছাড়া নিহত ব্যাক্তির দেহ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হয়েছে।

ভৈরবে আজ বুধবার নতুন করে আরও একজনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে এ পর্যন্ত উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭২ জন। পরীক্ষা হয়েছে ৭৩৫ জনের। মোট সুস্থ হয়েছেন ৪৭ জন।

এই বিভাগের আরো সংবাদ