ডিপজলের ভিন্ন উদ্যোগ
মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ডিপজলের ভিন্ন উদ্যোগ

‘মনোয়ার হোসেন’, ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা। তিনি সব সময়ই অসহায় মানুষের পাশে দাঁড়ান। করোনা মাহামারির শুরু থেকেই ডিপজল নানাভাবে চলচ্চিত্রের মানুষের পাশে দাঁড়িয়েছেন। তবে তার এই কাজটি তিনি নীরবেই করে থাকেন। তার এই দান করার বিষয়টি বরাবরই গোপন থাকে। শুধু যারা তাকে পাশে পায়, তারাই জানেন। এর বাইরে তার আশপাশের মানুষ এসব জানে।

দাপুটে এই অভিনেতা অসহায় শিল্পী, কলাকুশলী, পরিচালক, টেকনিশিয়ানদের বরাবরই সহযোগিতা করেন। এমনকি চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলোর বিভিন্ন অনুষ্ঠানেও অনুদান দিয়ে থাকেন তিনি। এরই অংশ হিসেবে করোনা ভাইরাসের সৃষ্ট দুর্যোগে অসহায় হয়ে পড়া চলচ্চিত্রের বুকিং এজেন্টদের পাশে দাঁড়ালেন। আজ বুধবার তাদের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়েছেন তিনি। অনেকটা নীরবেই তাদের সহযোগিতা করে যাচ্ছেন।

ডিপজল বলেন, চলচ্চিত্রের কাউকে না খেয়ে থাকতে হবে না। যতদিন প্রয়োজন হবে আমার সাধ্যমতো তাদের সহযোগিতা করে যাব। সাধ্যমতো আমার চলচ্চিত্রের মানুষের পাশে সব সময় দাঁড়ানোর চেষ্টা করি। যতদিন বেঁচে থাকব তাদের পাশে থাকব। মানুষের পাশে দাঁড়ানো বা সহযোগিতা করার মানসিকতার বিষয়। তবে মানুষের পাশে দাঁড়ানো সহজ বিষয় নয়। এ সক্ষমতা আল্লাহ সবাইকে দেন না। অনেকের সক্ষমতা থাকলেও মানুষের পাশে দাঁড়ান না। এটা তার মানসিকতার ব্যাপার। আমি চেষ্টা করি মানুষের পাশে দাঁড়াতে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ