তামিমের লাইভে আসছেন উইলিয়ামসন
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

তামিমের লাইভে আসছেন উইলিয়ামসন

আরও একটি চমক নিয়ে উপস্থিত হতে যাচ্ছেন তামিম ইকবাল। বাংলাদেশের ওয়ানডে দলপতির লাইভ অনুষ্ঠানে এবার আসছেন কেন উইলিয়ামসন। আগামী ২১ মে দুপুর ৩টায় তামিমের অতিথি নিউজিল্যান্ডের এই অধিনায়ক।

এখন পর্যন্ত সবকটি লাইভ রাত সাড়ে ১০টায় করেছেন তামিম ইকবাল। কিন্তু নিউজিল্যান্ডের সঙ্গে বাংলাদেশের সময়ের পার্থক্য থাকায় এদিন দুপুরে অনুষ্ঠিত হবে লাউভ অনুষ্ঠানটি।

মুশফিকুর রহিমকে দিয়ে শুরু হওয়া এই লাইভ সেশনে তামিমের অতিথি হিসেবে এসেছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ এবং রুবেল হোসেন। শনিবার ১৬ মে এসেছিলেন মুমিনুল হক, তাইজুল ইসলাম এবং লিটন দাস।

বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয় এবং হাবিবুল বাশারকে নিয়ে লাইভ সেশন চালিয়েছেন তামিম। শুধু দেশিদের এনেই থেমে যাননি তামিম। গেল বুধবার বিদেশি অতিথি হিসেবে এসেছিলেন ফাফ ডু প্লেসি।

গত শুক্রবার ক্রিকেটপ্রেমিদের আরও একটি চমক উপহার দিয়েছেন তামিম। ভারতের রোহিত শর্মাকে লাইভে নিয়ে এসেছিলেন তিনি। তৃতীয় বিদেশি ক্রিকেটার হিসেবে এসেছিলেন বিরাট কোহলি। এবার চতুর্থ বিদেশি হিসেবে এই অনুষ্ঠানে আসছেন উইলিয়ামসন। এর আগে বাঁহাতি এই ওপেনারের অনুষ্ঠানে এসেছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। সঙ্গে ছিলেন খালেদ মাসুদ পাইলট, আকরাম খান এবং মিনহাজুল আবেদীন নান্নুরা। এক ঘন্টার ওপর চলে এই লাইভ অনুষ্ঠান।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ