মালা নয়, মাস্ক বদল করে বিয়ে করলেন তারা!
শুক্রবার, ৫ই জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মালা নয়, মাস্ক বদল করে বিয়ে করলেন তারা!

মহামারি করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে ভারতের রাজস্থানে বিয়ে করলেন এক দম্পতি। তবে মালা নয়, তার পরিবর্তে মাস্ক বদল করে বিয়ে সারলেন তারা। ভারতীয় সংবাদসংস্থা এএনআই-এর প্রকাশিত এক প্রতিবেদনে একথা জানা যায়।

করোনার জেরে ভারতে চলমান লকডাউনে পিছিয়ে গেছে বিয়ে,অন্নপ্রাশন ইত্যাদি অনেক অনুষ্ঠান। তবে লকডাউনের বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে এর মাঝে বিয়ে করে নজির গড়েছেন অনেকেই।

গত সোমবার রাজস্থানের যোধপুরেও বিধি মেনে সেভাবেই বিয়ে সারলেন এক দম্পতি। বরের পাঞ্জাবির সঙ্গে কনের লেহেঙ্গায় বাঁধা ছিল জোড়। সামাজিক দূরত্ব বাড়াতে সেই জোড়ের দৈর্ঘ্য বেশ খানিকটা লম্বা করা হয়। বিয়েতে মালার পরিবর্তে মাস্ক বদল করেন বর-কনে।

মালার পরিবর্তে মাস্ক বদল নিয়ে প্রশ্ন করলে রাজস্থানের পাত্রী নীতু সংবাদসংস্থাকে বলেন, সামাজিক দূরত্বের সমস্ত বিধি মেনেই তারা বিয়ে সেরেছেন। আর মালা বদল তো সবাই করে। বর্তমান পরিস্থিতিতে মাস্কই রক্ষাকবচ। তাই মালার পরিবর্তে মাস্ক বদল করার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

দম্পতির এই বিয়েতে আমন্ত্রিতরা সকলেই বিধি মেনে মাস্ক পরে এসেছিলেন বলে জানা যায়। তাদের সকলের জন্য হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থাও করা হয় বলে জানান আয়োজকরা।

অর্থসূচক/এসএস/এমএস

এই বিভাগের আরো সংবাদ