'না.গঞ্জের ঘটনার সাথে জড়িতদের শাস্তি দেওয়া হবে'
রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

‘না.গঞ্জের ঘটনার সাথে জড়িতদের শাস্তি দেওয়া হবে’

ADVOKET-KAMRUL-ISLAM

ফাইল ছবি

নারায়ণগঞ্জের ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের কঠোর শাস্তি দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শুক্রবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচার খাজা নিজামুদ্দিন মিলনায়তনে এক স্মরণসভায় তিনি এসব কথা জানান।

বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী এম এ ওয়াজেদ মিয়ার পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শেখ রাসেল শিশু সংসদ এ স্মরণসভার আয়োজন করে।

কামরুল বলেন, নারায়ণগঞ্জের হত্যাকাণ্ডের সঙ্গে আইন-শৃঙ্খলা বাহিনী কিংবা যে দলের লোকই জড়িত থাকুক না কেন সকলের বিচার করা হবে। র‌্যাবের যে তিন সদস্যের নাম এসেছে তা তদন্ত করে অভিযোগ প্রমাণিত হলে তাদেরও বিচারের আওতায় আনা হবে।

জঙ্গিবাদ দমন ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) বিষয়টি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের হলেও এটা নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করেন তিনি।

তিনি বলেন, বিএনপি-জামায়াতসহ যেসব সুশীল সমাজ র‌্যাবের বিলুপ্তির কথা বলছেন তারা মূলত জঙ্গিবাদের দোসর। এরা চান না দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকুক।

কামরুল বলেন, র‌্যাব বাহিনীকে নিয়ে অনেকে অনেক গুজব ছড়াচ্ছে। এই র‌্যাব বাহিনীই জঙ্গিবাদ, সন্ত্রাস দমনসহ বিভিন্ন কাজ সফলতার সঙ্গে করেছে। এ কথা আমাদের ভুলে গেলে চলবে না।একটা ঘটনার জন্য সবাইকে দোষারোপ করা যাবে না।

তিনি বলেন, দেশে বিএনপি-জামায়াত ও সুশীল সমাজ নারায়ণগঞ্জের ঘটনাকে কেন্দ্র করে নানা উসকানিমূলক বক্তব্য দিয়ে তদন্ত কাজকে বাধাগ্রস্ত করছে। আমি তাদের অনুরোধ করবো আপনারা দয়া করে এটাকে নিয়ে জজমিয়ার নাটক সাজাবেন না।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুলতানা শফির সভাপতিত্বে এ সময় স্মরণসভায় আরও বক্তব্য দেন পেট্রোবাংলার চেয়ারম্যান হোসেন মনসুর, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক-সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ