ভৈরবে ৬শ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কিশোরগঞ্জের ভৈরবে ৬শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে আজ মঙ্গলবার দুপুরে স্থানীয় এমপি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এইসব খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে দেওয়া চাল, ডাল, আলু, মিষ্টি কুমড়া, চিনি, সেমাই ও দুধ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা তালিকাভুক্তদের হাতে এইসব খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন। এ সময় প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমানের এপিএস সাখাওয়াত উল্লাহ, ভৈরব চেম্বারের সভাপতি আলহাজ্ব মো: হুমায়ুন কবির, পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া জনগণকে বাড়িতে নিরাপদে থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া প্রার্থনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন, আপনারা খাবারের জন্য কেউ মারা যাবেন না। কারো খাবারের প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ করবেন। কিন্তু ঘর থেকে কেউ বের হবেন না। আপনারা সবাই ঘরে থাকলেই সুস্থ্য থাকবেন।