করোনায় ২৪ ঘণ্টায় কোন জেলায় কতজনের মৃত্যু
মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

করোনায় ২৪ ঘণ্টায় কোন জেলায় কতজনের মৃত্যু

মহামারি করোনা ভাইরাসজনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ২১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ রোগে আক্রান্ত হয়ে ৩৭০ জনের মৃত্যু হলো। এ ছাড়া নতুন করে আরো এক হাজার ২৫১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট ২৫ হাজার ১২১ জন করোনায় আক্রান্ত হয়েছে।

আজ মঙ্গলবার (১৯ মে) স্বাস্থ্য অধিদপ্তর আয়োজিত নিয়মিত বুলেটিনে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় ২১ জন করোনার কারণে মৃত্যুবরণ করেছেন। এর মধ্যে ১১ থেকে ২০ বছরের মধ্যে একজন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে দুইজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে পাঁচজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে পাঁচজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে চারজন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে দুজন। এর মধ্যে ঢাকা বিভাগে ১৪ জন, চট্টগ্রাম বিভাগে চারজন, ময়মনসিংহ বিভাগে একজন, খুলনা বিভাগে একজন ও বরিশাল বিভাগে একজন রয়েছেন।

নাসিমা বলেন, আরো বিশ্লেষণে দেখা যায়, ঢাকা বিভাগের মধ্যে রাজধানীতে সাতজন এবং ঢাকা জেলায় দুজন, নারায়ণগঞ্জে দুজন, গাজীপুরে দুজন ও নরসিংদীতে একজন মারা গেছেন। চট্টগ্রাম বিভাগের মধ্যে চট্টগ্রাম জেলায় একজন, কুমিল্লা জেলায় দুজন ও চাঁদপুরে একজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া অন্য তিন বিভাগের মধ্যে শেরপুর, বাগেরহাট ও ঝালকাঠি জেলায় একজন করে মারা গেছেন।

অধ্যাপক নাসিমা বলেন, হাসপাতালে মৃত্যুবরণ করেছেন ১৩ জন, বাসায় তিনজন ও হাসপাতালে মৃত অবস্থায় এসেছেন পাঁচজন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ