কন্যাসন্তানকে বিষ খাইয়ে হত্যা করল বাবা ও দাদি
শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কন্যাসন্তানকে বিষ খাইয়ে হত্যা করল বাবা ও দাদি

ভারতে চার দিনের এক নবজাতককে বিষ খাইয়ে হত্যা করেছে শিশুটির বাবা ও দাদি। বার বার কন্যাশিশু জন্ম নেয়ায় অসন্তুষ্ট ছিল তারা। ঘটনার পর পুলিশ অভিযুক্ত বাবা ও দাদিকে গ্রেফতার করেছে।

জানা যায়, ভারতের মাদুরাইয়ের শোলাভান্ডানে ধাভামনি (৩৫)তার পরিবার নিয়ে থাকেন। দম্পতির তিনটি কন্যা সন্তান রয়েছে। গত সপ্তাহে তার স্ত্রী চিত্রা আরও একটি কন্যাশিশুর জন্ম দেন। এরপর গত বৃহস্পতিবার হঠাৎ মৃত্যু হয় শিশুটির।

পাড়া-প্রতিবেশিদের বলা হয়, অজানা কোনও অসুখে মৃত্যু হয়েছে শিশুটির। এতে প্রতিবেশিদের সন্দেহ হয়। তারা বিষয়টি গ্রামের স্থানীয় প্রশাসক এবং থানাকে জানান। পুলিশ শিশুর মৃতদেহ পরীক্ষা করে মা, বাবা ও দাদিকে আটক করে। পরে পুলিশের জেরার মুখে বাবা ধাভামনি স্বীকার করে, সে ও তার মা মিলে শিশুটিকে খুন করেছে। যখন শিশুর মা চিত্রা অন্য কাজে ব্যস্ত ছিলেন, তখন তারা শিশুকে বিষাক্ত একটি ভেষজ খাইয়ে দেয়।

ধাভামনি জানায়, বিষ খাওয়ানোর ১০ মিনিট পর তারা স্থানীয় এক নার্সকে খবর দেয়। কিছুক্ষণ পর আবার সেই নার্সকে ফোন করে তারা জানায় শিশুর মৃত্যু হয়েছে। এরপর সুপরিকল্পিতভাবে রটিয়ে দেওয়া হয় হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মারা গিয়েছে কন্যাশিশুটি। সূত্র: নিউজ ১৮

অর্থসূচক/এসএস/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ