সফলভাবে সেবা দিচ্ছে হেলথ ব্রীজ প্রেসক্রিপশন অ্যাপ
সোমবার, ১লা জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সফলভাবে সেবা দিচ্ছে হেলথ ব্রীজ প্রেসক্রিপশন অ্যাপ

করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে এবং বিস্তার নিয়ন্ত্রণে শারীরিক কনসালটেশনের বিকল্প হিসাবে হেলথ ব্রীজ চালু করেছে ইক্লিনিক সেবা। হেলথ ব্রীজ প্রেসক্রিপশন অ্যাপস (Health Bridge Prescription App) ডাউনলোড করে বাংলাদেশসহ পৃথিবীর যে কোন প্রান্ত থেকে ইক্লিনিকের অন্তর্ভুক্ত বিশেষজ্ঞ চিকিৎসকের সাথে ভিডিও কন্সাল্টেশনের মাধ্যেমে চিকিৎসা সেবা নিতে পারবেন।

চলতি মাসের শুরুতে সেবা চালু করার পর থেকে নিজেদের সেবার মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে হেলথ ব্রীজ সিইও ইমরাদ জুলকারনাইন বলেন ‘ইমার্জেন্সি হাসপাতালে ভর্তি হতে হবে এমন রোগী ছাড়া বাকিদের আমরা আমাদের সেবার আওতায় নিয়ে আসতে পারছি। আমাদের প্রথম দিকের অভিজ্ঞতা চমৎকার। আমরা চেষ্টা করছি আমাদের সেবার মাধ্যমে কি করে এমন মহামারি কালে মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে, আমরা প্লান করছি দেশের প্রথম ফ্রি ডিজিটাল মেডিকেল হেলথ ক্যাম্পের যা রোগীদের সেবা দিবে এবং ডিজিটাল হেলথ কেয়ারের অভিজ্ঞতাও দিবে। ঈদের পরেই এই সেবা চালু করার সিদ্ধান্ত নিয়েছি।

হেলথ ব্রীজ প্রেসক্রিপশন অ্যাপে ইক্লিনিক এই মুহূর্তে ৫০ জন বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে স্বাস্থ্য সেবা পরিচালনা করছে। এ অ্যাপস ডাউনলোড করে একটি ব্যক্তিগত এ্যাকাউন্ট সক্রিয় করলে গ্রাহক পুরোপুরি কাজগবিহীন স্বাস্থ্য সেবার সুবিধা পাবে এছাড়া মেডিকেল ডুকুমেন্টস আপলোড, ই- প্রেসক্রিপশন (চিকিৎসকের পরামর্শ সক্রিয়ভাবে রোগীর একাউন্টে চলে যাবে), ভিডিও মিটিং রুমের সুবিধা পাবেন। সকল সেবা অ্যাপের মাধ্যমেই গ্রহন করা সম্ভব।

অ্যাপটি সাধারণ নিয়মেই গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড করা যাচ্ছে। নিজস্ব এ্যাকাউন্ট খোলার পর সাইন ইন করতে হবে। চিকিৎসার সুবিধার্থে রোগীর প্রোফাইলে প্রয়োজনীয় তথ্য সংযুক্ত করতে হবে। তারপর বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা গ্রহণের জন্য কল করতে হবে হেলথ ব্রীজ কেয়ার সেন্টার নাম্বারে- ০৯৬১৭ ০০৪ ০০৪

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ