মুশফিকের কথায় আমার ব্যাট জ্বলে উঠে: কোহলি
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মুশফিকের কথায় আমার ব্যাট জ্বলে উঠে: কোহলি

বর্তমান সময়ে বিশ্বের অন্যতমে সেরা খেলোয়াড় কে? ক্রিকেটমোদিরা একসঙ্গে বলে দিবেন বিরাট কোহলির নাম। রান তাড়াতে সবচেয়ে সফল এই ব্যাটসম্যানের জুড়ি মেলা ভার। নিজে তো খেলেনই, সেই সঙ্গে সতীর্থদেরও অনুপ্রেরণা দেন খেলার সময়। তবে বর্তমান সময়ের সেরা এই ব্যাটসম্যান অনুপ্রেরণা নেন অন্য খেলোয়াড়দের কাছ থেকে। অনেকের কাছে শুনতে অবাক নাও লাগতে পারে।

কিন্তু যদি এমনটা শুনেন যে, কোহলি ব্যাটিংয়ের সময় অনুপ্রেরণা নেন প্রতিপক্ষের খেলোয়াড়দের কাছ থেকে। আবার সেই প্রতিপক্ষ বাংলাদেশ। অনেকে আকাশ থেকেও পড়তে পারেন। কোহলি বাংলাদেশের একজন খেলোয়াড়ের কাছ থেকে অনুপ্রেরণা পান খেলার সময়। সেটি আর কেউ নন। টাইগার উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

গতকাল (১৯ মে) জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে লাইভে এসে কোহলি বলেন, মাঝে মাঝে মুশফিকও সাহায্য করে দেয়, পিছন থেকে কিছু বলে আমাকে আরও মোটিভেট করে দেয় (হাসি)।

সেই সঙ্গে ভারতীয় এই ব্যাটসম্যান আরও জানান, ছোটবেলায় টিভিতে খেলা যখন খেলা দেখতাম, সেই সময় ভারত রান তাড়ায় কোনো ম্যাচ যখন জিততে না পারতো তখন আমি এটা মনে করে ঘুমাতে যেতাম যে, আমি যদি থাকতাম তাহলে হয়তো ম্যাচটা জেতাতে পারতাম। তো এখন যখন আমি সেই পরিস্থিতিতে আসি, তখন আমার ভেতর ছোটবেলার সেই ফিলিংসটা কাজ করে, আমি ম্যাচ জেতাতে পারবো।

অর্থসূচক/এএএইচআর

এই বিভাগের আরো সংবাদ