'না.গঞ্জের ঘটনায় আমার কেউ জড়িত নেই'
শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

‘না.গঞ্জের ঘটনায় আমার কেউ জড়িত নেই’

mayea

ফাইল ফটো

নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় অভিযুক্তদের সঙ্গে আমার পরিবারের কোনো সদস্যের সংশ্লিষ্টতা নেই বলে দাবি করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

শুক্রবার এক বিবৃতিতে সাতজনকে অপহরণ ও হত্যায় শোক প্রকাশকালে তিনি এ দাবি করেন। ওই হত্যাকাণ্ডের তদন্ত যাতে প্রভাবিত না হয় সেজন্য কোনো ধরনের মন্তব্য করা থেকে বিরত রয়েছেন বলেও দাবি করেন তিনি।

তিনি বলেন, নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় পরিবারের সদস্যদের জড়িয়ে সংবাদ প্রকাশে তাদের সম্মানহানি হয়েছে। তাই এই ধরনের সংবাদ প্রকাশ করা থেকে বিরত থাকতে সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান তিনি।

বিবৃতিতে তিনি বলেন, এ হত্যাকাণ্ড সম্পর্কিত ঘটনায় অভিযুক্তদের সঙ্গে আমার পরিবারের কোনো সদস্যের কখনোই কোনো রকম যোগাযোগ কিংবা ব্যবসায়িক লেনদেন ছিল না।

নিহত নজরুল ইসলামের পরিবার থেকে ওই হত্যাকাণ্ডে র‌্যাব সদস্যদের জড়িত থাকার অভিযোগ ওঠার পর ঘটনা খতিয়ে দেখতে চার সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

এ ঘটনায় র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তারেক সাঈদ মাহমুদ, মেজর আরিফ হোসেন এবং লেফটেন্যান্ট কমান্ডার এমএম রানাকে বাধ্যতামূলক অবসর দেওয়া হয়েছে।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় অভিযুক্তদের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে মায়া জামাতা ও র‌্যাব-১১ এর সাবেক কমান্ডার তারেক সাঈদ মাহমুদকে এরইমধ্যে সেনাবাহিনী থেকে চাকরিচ্যুৎ করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ