নির্মাতা মাসুদ সেজানের নতুন উদ্যোগ
মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

নির্মাতা মাসুদ সেজানের নতুন উদ্যোগ

নাট্যকার ও নির্মাতা মাসুদ সেজান ঈদ উপলক্ষে তার নিজস্ব কয়েকটি ইউটিউব চ্যানেল নিয়ে হাজির হচ্ছেন। পার্বণ টিভি ফিকশন, পার্বণ টিভি মিউজিক, পার্বণ টিভি রিসাইটেশন ও পার্বণ টিভি প্লাস নামে এই চ্যানেলগুলো ঈদ আয়োজন দিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে।

ফিকশন চ্যানেলে ঈদের দিন থেকে ১০ পর্বের ওয়েব সিরিজ প্রচারিত হবে। এটি প্রতিদিন রাত ১০টায় দেখা যাবে। ১০ দিনে ১০টি গান দিয়ে সাজানো হয়েছে মিউজিক চ্যানেল। ঈদের দিন থেকে প্রতিদিন রাত ৯টায় গানগুলো প্রচারিত হবে। ১০ দিনে ১০টি আবৃত্তি শোনা যাবে রিসাইটেশন চ্যানেলে, প্রতিদিন রাত ৮টায় এবং পার্বণ প্লাস টিভিতে রাত ১১টায় দেখা যাবে বিনোদনধর্মী নানা আয়োজন। নির্মাতা মাসুদ সেজান বলেন, অনলাইনে পার্বণ টিভি নামে বিনোদনভিত্তিক কয়েকটি চ্যানেল নিয়ে আসছি, এই ঘোষণা দিয়েছিলাম ৫ জানুয়ারি। প্রাথমিক প্রস্তুতি সম্পন্ন করে যখন দর্শকের সামনে হাজির হব, মার্চের প্রথম সপ্তাহে, ততদিনে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস বাংলাদেশে ঢুকে পড়েছে। নতুন একটি উদ্যোগের শুভসূচনা অন্তত এই সময়টাতে করতে চাইলাম না। ফলে পিছিয়ে গেলাম। অন্য অনেকের মতোই সব কাজ বন্ধ করে এখন ঘরে বসে আছি।

সেজান বলেন, ‘করোনাকে খুব সহসা বিদায় করতে পারব বলে মনে হচ্ছে না। বোধ হয় নিজেদের খাসলতে আমরা আরো কিছুদিন একে লালনপালন করতে চাই। যারা চাই না, যারা আরো কিছুদিন বেঁচেবর্তে থাকার বাসনা করি, তাদের জন্য ডাক্তার ও বিশেষজ্ঞের সবশেষ পরামর্শ হচ্ছে নিজের মধ্যে ইমিউনিটি বাড়াতে হবে। ইমিউনিটি শুধু লং, আদা, এলাচ খেলেই চলে আসবে; বিষয়টি এমন নয়। তারা বলছেন, মনকে প্রফুল্ল রাখতে হবে। ইতালি, ফ্রান্স, স্পেন, ইংল্যান্ড কিংবা যুক্তরাষ্ট্রের হাসপাতালগুলোর আইসিইউতে ডাক্তার, নার্সরা রোগীদের ইমিউনিটি বাড়াতে নাচ-গান করছেন। নিজেদের ক্লান্তি দূর করতে ও মনকে প্রফুল্ল রাখতে আলাদা করে বিনোদনের আয়োজন করছেন।’

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ