'বিএনপি মানুষের পাশে দাঁড়াচ্ছে, এই প্রতিহিংসায় মরে যাচ্ছে আ.লীগ'
মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘বিএনপি মানুষের পাশে দাঁড়াচ্ছে, এই প্রতিহিংসায় মরে যাচ্ছে আ.লীগ’

করোনা মহাদুর্যোগে বিএনপি মানুষের পাশে দাঁড়াচ্ছে, কাজ করছে- এই প্রতিহিংসায় মরে যাচ্ছে আওয়ামী লীগ সরকার, বলে মন্তব্য করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ সোমবার রাজধানীর শংকরে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামের তত্ত্বাবধানে ত্রাণ বিতরণের সময় তিনি এসব কথা বলেন। এ সময় বিএনপি’র সহ প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীমসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রুহুল কবির রিজভী বলেন, বিএনপির প্রতি প্রতিহিংসায় বশবর্তী হয়ে আমাদের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করা হচ্ছে। গুম করা হচ্ছে। এটা কোন সরকারের নিদর্শন হতে পারে না। যারা ফ্যাসিবাদী, স্বৈরাচার মানুষের কথা শুনতে পারে না তারা এ ধরনের জঘন্য কাজ করতে পারে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫০ লাখ মানুষকে আর্থিক সহায়তা করবে। এখানেও চলছে বাটপারি। ৪০ জনের টাকা যাবে একজনের বিকাশ নম্বরে এবং সেটা মেম্বারের একজন লোকের। দেখা যাচ্ছে তালিকায় গরিব মানুষের নাম নেই। এখানেও গরিব অসহায় মানুষ বঞ্চিত হচ্ছেন। সব তাদের আত্মীয়-স্বজনের নাম।

তিনি বলেন, যারা গরিব মানুষের টাকা চুরি করে আত্মসাৎ করে এরা কি মানুষ? এদের জনগণের প্রতি কোনো মায়া থাকতে পারে না। এদের মানুষের প্রতি কোনো দরদ নেই বলেই আজকে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ