বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অপূর্ব
মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অপূর্ব

ভেঙে গেছে ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের সংসার। স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে বনিবনা না হওয়ায় বিয়ের ৯ বছরের মাথায় তাদের দাম্পত্যজীবনের বিচ্ছেদ ঘটে। রবিবার (১৭ মে) বিকেলে সংসার ভাঙার খবর নিশ্চিত করেছেন অদিতি। বিয়ে বিচ্ছেদ প্রসঙ্গে অপূর্বর সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

অভিনেতা অপূর্ব ও তার স্ত্রী নাজিয়ার কোলে সন্তান আয়েশ।

তবে রবিবার রাতেই ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে বিচ্ছেদ প্রসঙ্গ তুলে ধরেন তিনি। অপূর্বর ফেসবুক স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো- ‘আপনার ওপর শান্তি বর্ষিত হোক, এটি একটি ভারী হৃদয়ের সাথে, আমি আপনার সবার সাথে ভাগ করে নিচ্ছি যে আমার ৯ বছরের নাজিয়া হাসানের সাথে দুর্দান্ত যাত্রাটি একটি অযাচিত মোড়কে এসেছিল এবং আমাকে কিছুটা হতবাক করে দিয়েছে। যদিও এটি আমরা নিজের জন্য যা চেয়েছিলাম তা নয় তবে দুঃখের বিষয় এখানেই আজ আমাদের জীবন এনে দিয়েছে। এত বছর যাবত আমরা এক সাথে ছিলাম, তিনি সর্বদা দুর্দান্ত অংশীদার এবং সত্যিকারের শুভাকাঙ্ক্ষী ছিলেন। তিনি আমার অনেক সাফল্যের পেছনে মূল ভূমিকা পালন করেছেন। তিনি একজন আশ্চর্য ব্যক্তি, একজন আত্মবিশ্বাসী উদ্যোক্তা এবং সর্বোপরি অত্যন্ত দয়ালু এবং মানবিক ব্যক্তি।

তিনি আরও বলেন, যদিও আমি আমার কেরিয়ারে অনেক অর্জন করেছি, তবুও আমার সর্বকালের সবচেয়ে বড় অর্জন সর্বদা থাকবে- আমাদের ছেলে আয়শ। পিতৃত্বের এই দুর্দান্ত উপহারের জন্য আমি নাজিয়াকে পর্যাপ্ত পরিমাণে ধন্যবাদ জানাতে পারব না। তিনি আমার সন্তানের অনুকরণীয় মা হয়েছেন এবং আমাদের ছেলের প্রতি পালনের অংশীদার হিসাবে আমাদের যাত্রা সর্বদা অব্যাহত থাকবে। আমি বুঝতে পারি যে বিয়ের মতো ভয়ঙ্কর ইউনিয়ন ভাঙ্গা অনেক প্রশ্ন উত্থাপন করতে পারে, তবে আমি আমার বন্ধুবান্ধব, আমার সহকর্মীদের এবং আমার লক্ষ লক্ষ ভক্তদের – অনুরোধ করছি যে দয়া করে আমাদের ভাবুক। দয়া করে জেনে রাখুন যে আমাদের সকলের পক্ষে এটিই সর্বোত্তম believe আমাদের উভয় পরিবার সহায়ক ছাড়াও কিছু ছিল, এবং আমি আশা করি যে আপনিও তাই করবেন যাতে আমি এবং নাজিয়া এই পরীক্ষার সময়গুলি পার করতে পারি। দয়া করে আমাদের তিনজনকে আপনার প্রার্থনায় রাখুন। আপনাকে সকলকে ধন্যবাদ এবং আল্লাহ আমাদের সকলকে মঙ্গল করুন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ