দুস্থদের ঈদ রাঙাতে রুবেলের উপহার
মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দুস্থদের ঈদ রাঙাতে রুবেলের উপহার

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় নানামুখী উদ্যোগ গ্রহণ করেছেন ক্রিকেটাররা। কঠিন এই সময়ে যে যার সাধ্যমতো সাহায্য করছেন নিয়মিত। জাতীয় দলের পেসার রুবেল হোসেনের বিভিন্ন উদ্যোগের খবরও শিরোনাম হয়েছে বেশ কয়েকবার।

কদিন পরেই মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর। আর এই ঈদের খুশি গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে ছড়িয়ে দিতে তাদের জন্য উপহারের ব্যবস্থা করেছেন রুবেল। ইতিমধ্যে নিজের ফেসবুকে এক বিবৃতিতে রুবেল জানিয়েছেন, করোনায় সবার মাঝে একটা অদৃশ্য আতঙ্ক কাজ করছে। মানসিক অবস্থা ভালো নেই কারও। এর মাঝে আমাদের প্রিয় উৎসব ঈদ সামনে। বরাবর আমরা যেভাবে ঈদ উদযাপন করি এবার তেমনটা হচ্ছে না। বিশেষ করে গরীব দুস্থ মানুষের জন্য ব্যাপারটা আরো কঠিন। করোনার কালো অধ্যায়ে তাই সিদ্ধান্ত নিলাম, আমি আমার বাগেরহাটে ৩০০টা দুস্থ মানুষদের ঈদের দিনটা রঙিন করতে ঈদ উপহার দিব। আমার বিশ্বাস অনেক বিত্তশালীরা সমাজের দুস্থ মানুষদের জন্য ঈদের দিনটা রাঙাতে চাইবেন।

এর আগে দুইবার নিজ শহর বাগেরহাটের ৩৫০টি পরিবারকে খাবার পাঠিয়েছেন রুবেল। এছাড়া বাগেরহাটের হাসপাতালে ২০টি ইনফ্রারেড থার্মোমিটার পাঠিয়েছেন জাতীয় দলের এই পেসার। গত সপ্তাহে বাগেরহাটের ডিসি ও এসপির সঙ্গে স্থানীয় চেয়ারম্যান রুবেলের পাঠানো ইনফ্রারেড থার্মোমিটার বিতরণ করেছেন।

এবার রুবেলের দেয়া ঈদ উপহার পৌঁছে গেছে অসহায় মানুষদের দুয়ারে। করোনার সংক্রামণের শুরু থেকেই বিভিন্ন উদ্যোগ নিয়ে আলোচনায় আছেন রুবেল। দলের অন্য ক্রিকেটারদের সঙ্গে নিজের এক মাসের অর্ধেক বেতনও তিনি দান করেছেন করোনায় ক্ষতিগ্রস্তদের।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ