ভৈরবে একই পরিবারের সাতজন করোনাভাইরাসে আক্রান্ত
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরবে একই পরিবারের সাতজন করোনাভাইরাসে আক্রান্ত

কিশোরগঞ্জের ভৈরবে এবার একই পরিবারের সাতজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত পরিবারের কর্তা ভৈরব বাজারের একজন ধান-চালের ব্যবসায়ী। তিনি শহরের ভৈরবপুর মধ্যপাড়া এলাকার একজন অধিবাসী। তিনি ছাড়াও তাঁর স্ত্রী, সন্তান ও কাজের মেয়ে আক্রান্ত হয়েছেন। এটি পারিবারিকভাবে আক্রান্ত হওয়ার দ্বিতীয় ঘটনা।


প্রিয় পাঠক,করোনাভাইরাস সংক্রান্ত দেশ-বিদেশের নির্বাচিত নিউজ ও টিপস এখন থেকে পাওয়া যাবে আমাদের

ফেসবুক গ্রুপ Corona: News & Tips এ। গ্রুপটিতে যোগ দিয়ে সহজেই থাকতে পারেন আপডেট।


এরআগে শহরের কমলপুর এলাকার এক ব্যক্তি তাঁর দুই মেয়েসহ আক্রান্ত হন। পরে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেন।

ভৈরব উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: বুলবুল আহমেদ জানান, আক্রান্ত ব্যক্তির বেশ কয়েকদিন ধরে জ্বর-সর্দি থাকায় তিনি আমাদের সাথে যোগাযোগ করেন। আমরা তাঁরসহ পরিবারের সকল সদরস্যর নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠাই। পরীক্ষায় তাদের সাতজনেরই করোনাভাইরাস পজেটিভ আসে। প্রতিবেদন আসার পর তাদের হোমকোয়ারেন্টিনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা জানান, একই পরিবারের সাতজন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় ব্যবসায়ীর বাড়ি এবং তাদের কাজের মেয়ের বাড়িসহ আশে পাশের ৫টি করে ১০ বাড়ি লাল নিশান টানিয়ে লকডাউন করা হয়েছে। ওইসব এলাকার অধিবাসিদের চলাচল করা হয়েছে সীমিত।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায়, এখান থেকে সর্বমোট ৬৩৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আজ পর্যন্ত প্রতিবেদন এসেছে ৫৪৫ জনের। এরমধ্যে সর্বমোট আক্রান্ত হয়েছেন ৫৯ জন। এরইমধ্যে আক্রান্তদের মাঝ থেকে সুস্থ্য হয়ে ফিরেছেন ৪৩ জন।

এই বিভাগের আরো সংবাদ