কে পাচ্ছেন মুশফিকের ঐতিহাসিক ব্যাট?
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কে পাচ্ছেন মুশফিকের ঐতিহাসিক ব্যাট?

আজ শেষ হচ্ছে মুশফিকুর রহিমের প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাটটির নিলাম। রাত সাড়ে নয়টায় স্পোর্টস ফর লাইফের ফেসবুক পেজে একটি লাইভ অনুষ্ঠানে নিলামের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। সেখানে উপস্থিত থাকবেন মুশফিকও।

গতকাল (১৪ মে) একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে স্পোর্টস ফর লাইফ। নিজেদের ফেসবুক পেজে তারা লিখেছে, দীর্ঘ অপেক্ষার নিলাম কার্যক্রম শেষ হলো এইমাত্র। যাচাই-বাছাই শেষে আগামীকাল (১৫ মে) রাত সাড়ে নয়টায় এক লাইভ অনুষ্ঠানে নিলামের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। উক্ত লাইভ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ক্রিকেটার মুশফিকুর রহিম। স্পোর্টস ফর লাইফ (Sports for Life) ফেসবুক পেজে লাইভ হবে অনুষ্ঠানটি।

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে আর্থিক ক্ষতির মুখে পড়া অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছিলেন জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। শ্রীলঙ্কার বিপক্ষে দেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাটটি নিলামে উঠানোর সিদ্ধান্ত নেন তিনি।

নিবকো স্পোর্টস ম্যানেজমেন্ট, ই-কমার্স প্রতিষ্ঠান পিকাবু ও বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের মাধ্যমে অনলাইনে নিলামে তোলা হয় তাঁর এই ঐতিহাসিক ব্যাটটি। যার ভিত্তিমূল্য ধরা হয় ৬ লাখ টাকা। কিন্তু শুরু থেকেই পিকাবুর ওয়েবসাইটে ভুয়া বিডারদের আনাগোনা দেখা যায়। ভুয়া বিডিংয়ের কারণে কিছুটা সময়ের জন্য নিলাম স্থগিত রাখারও সিদ্ধান্ত নিয়েছিল পিকাবু। এরপর তথ্য উপাত্ত যাচাই বাছাই করে পুনরায় নিলাম শুরু করার সিদ্ধান্ত নেয় প্রতিষ্ঠানটি। সেই বহুল আলোচিত নিলামের বিজয়ীর নাম জানা যাবে আজ।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ