করোনা আক্রান্ত পুলিশের চিকিৎসায় ভাড়া করা হলো হাসপাতাল
সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

করোনা আক্রান্ত পুলিশের চিকিৎসায় ভাড়া করা হলো হাসপাতাল

করোনা ভাইরাস আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসায় ঢাকার তেজগাঁওয়ের ৪৫০ শয্যাবিশিষ্ট ইমপালস হাসপাতাল ভাড়া করা হয়েছে। সম্প্রতি পুলিশ হাসপাতাল ও ইমপালস হাসপাতালের মধ্যে এ সংক্রান্ত একটি এমওইউ স্বাক্ষরিত হয়েছে।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-এম অ্যান্ড পিআর) মো. সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অনুগ্রহ ও উদারতায় করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসার লক্ষ্যে রাজধানীর ইমপালস হাসপাতাল প্রাইভেট লিমিটেড বন্দোবস্ত করা হয়েছে। হাসপাতালটি প্রাথমিকভাবে আড়াই মাসের জন্য ভাড়া করা হয়েছে। শুধুমাত্র করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসা দিতেই এখন থেকে এ হাসপাতাল ব্যবহৃত হবে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সদর দপ্তর জানায়, করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের সার্বক্ষণিক সুচিকিৎসার জন্য আইজিপি ড. বেনজীর আহমেদ বহুমাত্রিক পদক্ষেপ হাতে নিয়েছেন এবং ইউনিট প্রধানদের সময়ে সময়ে নির্দেশনা প্রদান অব্যাহত রেখেছেন। করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসায় সর্বোচ্চ প্রাধিকারের জন্য ইমপালস হাসপাতাল সংযোজন সেই প্রক্রিয়ার ধারাবাহিক কার্যক্রম। পুলিশের সদস্যদের জন্য প্রধানমন্ত্রীর এই উদারতা ও ভালবাসার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন আইজিপি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ