১৬ মে বাংলাদেশে যুদ্ধশিশু, আজ সন্ধ্যায় প্রিমিয়ার শো
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

১৬ মে বাংলাদেশে যুদ্ধশিশু, আজ সন্ধ্যায় প্রিমিয়ার শো

Children of war

ছবি: চিলড্রেন অব ওয়ার

আগামি ১৬ মে বাংলাদেশ ও ভারতে একসঙ্গে মুক্তি পাচ্ছে চিলড্রেন অব ওয়ার: নাইন মান্থস টু ফ্রিডম। বাংলাদেশে এর নাম দেওয়া হয়েছে যুদ্ধশিশু।

আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ছবিটির উদ্বোধনী প্রদর্শনীর আয়োজন করা হয়েছে৷

এ প্রিমিয়ার শো’তে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খানসহ জাতীয় পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, বুদ্ধিজীবী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিল্পী-সাহিত্যিক-লেখকবৃন্দ, চলচ্চিত্র ব্যক্তিত্ব, নারী নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সম্পাদক ও সিনিয়র সাংবাদিকগণ।

বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় নারীদের ওপর ভয়াবহ নির্যাতন করা হয়৷ সেই সময়ের তেমনই কিছু ভয়াবহ ঘটনা নিয়ে ছবিটি তৈরি করা হয়েছে।

বলিউডের পরিচালক মৃত্যুঞ্জয় দেবব্রত এই ছবিটি নির্মাণ করেছেন। অভিনয় করেছেন রাইমা সেন, ভিক্টর ব্যানার্জি, ফারুক শেখ, ইন্দ্রনীল, ঋদ্ধি সেন প্রমুখ৷

গত মঙ্গলবার ভারত থেকে বাংলাদেশে ছবিটি আমদানি করেছে খান ব্রাদার্স৷ পরদিন বুধবার চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে কোনো কর্তন ছাড়াই ছবিটিকে ছাড়পত্র দেওয়া হয়৷  ১৬ মে ভারতের সঙ্গে বাংলাদেশেও ছবিটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানা গেছে।

এই বিভাগের আরো সংবাদ