আমার নতুন ব্যাটগুলো কাঁদছে: মুশফিক
সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আমার নতুন ব্যাটগুলো কাঁদছে: মুশফিক

বরাবরই একজন কর্মঠ এবং পরিশ্রমী ব্যাটসম্যান হিসেবে সুখ্যাতি রয়েছে মুশফিকুর রহিমের। সেই মুশফিককেই দীর্ঘ দিন কাটাতে হচ্ছে ঘরে বসে। করোনা ভাইরাসের কারণে সকলের মতো লকডাউনে রয়েছেন জাতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটসম্যানও।

বাসায় থাকতে থাকতে রীতিমত হাপিত্যেশ অবস্থা হয়েছে মুশফিকের। নিজের নতুন এসএসের ব্যাটগুলো নিয়ে মাঠে নামতে মুখিয়ে আছেন তিনি। কিন্তু পরিস্থিতির কারণে সেই সুযোগ নেই তাঁর। তাই নিজের হতাশার কথা বন্ধু তামিম ইকবালের সঙ্গে শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে।

গতকাল (২ মে) ইন্সটাগ্রামে তামিমের সঙ্গে এক লাইভ আড্ডায় যোগ দেন মুশফিক। আলাপচারিতার এক ফাঁকে তিনি বলেন, ‘সত্যি কথা বলতে, এখন বিরক্ত লাগছে কিছুটা। খারাপ লাগছে। কারণ ব্যাট মিস করছি অনেক। বাসায় ব্যাট আছে, প্রতিদিন ব্যাট ধরি। এসএসের আমার নতুন ব্যাটগুলো, খুব কান্না করছে। কবে যে ব্যাটিং করব।’

তামিম বলেছেন, ‘আমাদের মধ্যে সবচেয়ে কঠোর পরিশ্রমী ক্রিকেটার মুশফিক। মাঝেমধ্যে অবাক হয়ে যাই একটা মানুষ এত কষ্ট কীভাবে করে। আমি তো কোনো দিন পারব না। খেলার জন্য যতটুক দরকার, এর বেশি করতে পারি না।’

এর আগে গত বিপিএল আসরে খুলনা টাইগার্সের কোচ জেমস ফস্টারও মুশফিককে বিশ্বের অন্যতম কঠোর পরিশ্রমী ক্রিকেটার হিসেবে অভিহিত করেছিলেন। ‘পরিশ্রম সৌভাগ্যের প্রসূতি’ এই প্রবাদ বাক্যটি যেন মুশফিকের ক্ষেত্রেই প্রযোজ্য।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ