করোনা ইউনিটে ২ জনের মৃত্যু
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

করোনা ইউনিটে ২ জনের মৃত্যু

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে দুই রোগীর মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন পুরুষ ও অন্যজন নারী।

আজ (৩০ এপ্রিল) দুপুর ১২টার দিকে একজন এবং দুপুর আড়াইটার দিকে আরও একজনের মৃত্যু হয়। দুপুর ১২টার দিকে মারা যাওয়া ব্যক্তির (৫৮) নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা ভারাসের সংক্রমণ শনাক্ত হয়েছিল। মারা যাওয়া ওই ব্যক্তির বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরি ইউনিয়নে।

অপরদিকে দুপুর আড়াইটার দিকে করোনা ইউনিটে মারা যাওয়া ওই নারীর (২৬) বাড়ি পটুয়াখালীর হাজীখালী এলাকায় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। ওই নারী করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানার জন্য বিকেলে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এস এম বাকির হোসেন বলেন, দুপুর ১২টার দিকে করোনা ইউনিটে মারা যাওয়া ওই পুরুষ জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ২২ এপ্রিল মেডিকেলে ভর্তি হয়েছিল। কয়েকদিন আগে তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠনো হলে পজিটিভ আসে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, আজ দুপুর আড়াইটার দিকে করোনা ইউনিটে এক নারীর মৃত্যু হয়েছে। জ্বর, সর্দি,কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ২৯ এপ্রিল সন্ধ্যায় করোনা ইউনিটে ওই নারীকে ভর্তি করা হয়। আজ সকাল থেকে তার স্বাস্থ্যের অবনতি ঘটে। দুপুর আড়াইটার দিকে করোনা ইউনিটে তার মৃত্যু হয়। ওই নারী করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ