গুম-হত্যার প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির স্বাক্ষরলিপি প্রদান

ওয়ার্কাস পার্টি
ওয়ার্কাস পার্টি
ওয়ার্কাস পার্টি
ওয়ার্কাস পার্টি

অপহরণ, গুম, খুন ও চাঁদাবাজী বন্ধ, জনজীবনের নিরাপত্তা বিধান এবং নারায়নগঞ্জের সাত খুনের সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে ঢাকা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। বৃহস্পতিবার দুপুর ১২টায় সংগঠনের সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার নেতৃত্বে স্বারকলিপি প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।

সকাল সাড়ে ১১টার দিকে সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন ধরনের ফ্যাস্টুন নিয়ে বাহাদুর শাহ পার্কে সমাবেত হয়। সেখানে তারা সংক্ষিপ্ত সমাবেশ করেন।

সমাবেশে সংগঠনের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি-জামায়াত সরকার খুন, গুম ও বিচার বর্হিভূত হত্যাকাণ্ড শুরু করেছিল। তাদের শাসনের বিরোধীতা করেই মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে বর্তমান সরকার ক্ষমতায় আসে। কিন্তু বর্তমানে দেশের যে হারে গুম-খুন শুরু হয়েছে তাতে দেশের মানুষ শংকিত।

নারায়ণগঞ্জের চাঞ্ছল্যকর হত্যাকাণ্ডের সাথে জড়িত আইন-শৃংখলা বাহিনীর বিচার দাবি করে তিনি বলেন, যদি কোনো সংসদ সদস্যও এই হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকে, তবে তাকেও বিচারের আওতায় আনতে হবে।

সমাবেশস্থল থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে সংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী বরাবরে জেলা প্রশাসকের কাছে স্বারকলিপি প্রদান করেন।

এমই/সাকি