'ওসব খুব খারাপ কাজ' বলা ব্যক্তির গোডাউনে মিলল টিসিবির তেল!
সোমবার, ২৫শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘ওসব খুব খারাপ কাজ’ বলা ব্যক্তির গোডাউনে মিলল টিসিবির তেল!

রমজান উপলক্ষে নিত্যপণ্যের বাজার মনিটরিংয়ে বের হন চট্টগ্রামের হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন। এ সময় তিনি এক গোডাউন পরিদর্শনের সময় জানতে চান, টিসিবির পণ্য বিক্রি করেন? জবাবে গোডাউনের মালিক বললেন, নাতো! ওসব খুব খারাপ কাজ। অথচ সেই গোডাউনেই মিলেছে বিভিন্ন ব্র্যান্ডের টিসিবির ২২৭ লিটার তেল!

আজ বুধবার (২৯ এপ্রিল) উপজেলার এনায়েতপুর বাজারের মুনিয়া পুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে ওই দোকান মালিককে জরিমানা করা হয়।

নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন গণমাধ্যমকে বলেন, প্রতি বছর রমজানের শুরু থেকেই বাজার মনিটরিং করি। এবার করোনা প্রাদুর্ভাবের কারণে আরও সজাগ। উপজেলার এনায়েতপুর বাজার এলাকায় এক দোকানির গোডাউন পরিদর্শনের সময় দেখলাম এক কোনায় বেশকিছু তেলের বোতল, যেগুলোতে টিসিবির সিল রয়েছে। দোকানে ফিরে তার কাছে জানতে চাইলাম, টিসিবির পণ্য বিক্রি করেন? জবাবে তিনি বললেন, ‘নাতো! ওসব খুব খারাপ কাজ’। তখনই বুঝে গেলাম তিনি মিথ্যা বলছেন।

রুহুল আমিন বলেন, পরে ওই গোডাউনে অভিযান চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডের টিসিবির ২২৭ লিটার তেল জব্দ করা হয়। এর মধ্যে রয়েছে- ভিউলা ব্র্যান্ডের ২ লিটারের ৩১টি, ৫ লিটারের ৩টি, পুষ্টি ব্র্যান্ডের ২ লিটারের ৪৫টি ও ৫ লিটারের ১২টি।

তিনি জানান, দোকানের মালিক আবুল কালাম দোষ স্বীকার করায় তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অবৈধভাবে মজুত করা টিসিবির পণ্যগুলো জব্দ করা হয়েছে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ