তিন মাসের বেতন দিলেন আশরাফুল
মঙ্গলবার, ১৫ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

তিন মাসের বেতন দিলেন আশরাফুল

করোনার প্রভাবে অসহায় মানুষদের পাশে এসে দাঁড়াচ্ছেন দেশের ক্রিকেটাররা। সম্মিলিত, একক উভয় প্রচেষ্টায় এগিয়ে আসছেন বিপর্যস্তদের সহায়তায়। যে যার অবস্থান থেকে মানবতার হাত বাড়িয়ে দিচ্ছেন সংকটে থাকা মানুষদের প্রতি।

সাকিব-তামিমদের পর আর্তমানবতার খাতিরে এবার এগিয়ে এসেছেন জাতীয় দলের সাবেক ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে প্রাপ্ত তিন মাসের বেতনের পুরোটাই এবার অসহায় মানুষদের সাহায্যে দান করলেন তিনি।

আশরাফুল জানান, যেই পরিস্থিতি চলছে তাতে দেখতেই পাচ্ছেন অনেকেরই এখন কাজকর্ম নেই। ফলে সংসার চালাতে বেশ হিমশিম খেয়ে যাচ্ছে তারা। কয়েকজনকে দেখলাম তাদেরকে খাদ্যসামগ্রী দিয়ে সাহায্য করছেন। আমি তাদের সাহায্যের জন্য আমার বেতনের টাকা দিয়েছি। পুরোটাই দিয়ে দিয়েছি। টাকা তো আসলে বেশি না। ৮০-৮৫ হাজার টাকা মাত্র। এলাকার অসহায় মানুষদের দিয়েছি।

সেই সঙ্গে নিজের নামে ফাউন্ডেশন খোলার কথা জানিয়ে তিনি বলেন, ফাউন্ডেশন খোলার কথা চলছে আমার একটা। সব কিছু তো বন্ধ। খুলুক তারপর সব কিছু করবো।

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে ২০১৩ সালে বাদ পড়লেও প্রথম শ্রেণির চুক্তিবদ্ধ ক্রিকেটারের তালিকায় রয়েছেন আশরাফুল। প্রথম শ্রেনীর ৯১ ক্রিকেটারের চুক্তিবদ্ধ তালিকায় ‘এ’ গ্রেডে আছেন তিনি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ