রমজানে এফডিসিতে নিয়মিত ইফতার দিচ্ছেন চিত্রনায়িকা নিপুন
সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রমজানে এফডিসিতে নিয়মিত ইফতার দিচ্ছেন চিত্রনায়িকা নিপুন

করোনা ভাইরাস আতঙ্ক এখন বিশ্বজুড়ে। এরই মধ্যে বাংলাদেশে এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন অনেকেই। আক্রান্ত হয়ে মারাও যাচ্ছে প্রতিদিন। করোনা থেকে বাঁচতে সরকার জনসমাগমস্থল এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছেন। এখন পুরো বাংলাদেশেই করোনার আতঙ্ক।

করোনা মোকাবিলায় দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অনেক অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে অনেক আগেই। পাশাপাশি বন্ধ করে দেওয়া হয়েছে শপিং মলগুলোও।

এদিকে করোনার প্রভাব পড়েছে বাংলাদেশের শোবিজ অঙ্গনেও। সকল ধরণের শুটিং বন্ধ করায় বেশ কষ্টে দিন কাটচ্ছে চলচ্চিত্রের বিভিন্ন সংগঠনের মানুষ৷

চলচ্চিত্রের আঁতুর ঘর খ্যাত বিএফডিসিতে লাইট, ক্যামেরার ঝলকানি নেই। এফডিসির মসজিদে নিয়মিত কোরআন তেলাওয়াত, জিকির ও দোয়া করা হচ্ছে। নিরাপত্তাকর্মীরাও এফডিসি পাহারা দিয়ে যাচ্ছেন। এ পরিস্থিতিতে তাদের জন্য ইফতারের ব্যবস্থা করছেন চিত্রনায়িকা নিপুণ। প্রথম রমজান থেকেই তিনি এই কাজটি করছেন। পুরো রমজান মাসই করে যাবেন বলে জানিয়েছেন এই নায়িকা।

এছাড়া, কিছুদিন আগে চলচ্চিত্রের স্টিল ক্যামেরামেনদের আর্থিক সহযোগিতা করেন নিপুণ। পাশাপাশি আরো বেশকিছু সংগঠনের অসহায় মানুষের জন্য দীর্ঘ মেয়াদি সহযোগিতা করবেন বলে জানিয়েছেন তিনি।

অর্থসূচক/এএ/এমএস

এই বিভাগের আরো সংবাদ