ইন্টারনেট ব্যাংকিং আরও সহজ করল প্রাইম ব্যাংক
শুক্রবার, ৫ই জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ইন্টারনেট ব্যাংকিং আরও সহজ করল প্রাইম ব্যাংক

করোনা পরিস্থিতিতে আর্থিক লেনদেনে ডিজিটাল ব্যাংকিংয়ের দিকে ঝুঁকছেন গ্রাহকরা। তাই গ্রাহকদের ডিজিটাল ব্যাংকিং অভিজ্ঞতা আরও আনন্দময় করতে প্রাইম ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং রেজিস্ট্রেশন পদ্ধতি আরও সহজ করেছে। প্রাইম ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং – অলটিচিউট – সার্ভিস গ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে এখন আর শাখায় গিয়ে ফর্ম পূরণ করে চারদিন অপেক্ষা করতে হবে না। ঘরে বসেই কাজটি সম্পন্ন করতে পারবেন গ্রাহক।

আজ রোববার (২৬ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছে প্রাইম ব্যাংক।

ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে তাৎক্ষণিকভাবে প্রাইম ব্যাংকের অ্যাকাউন্ট থেকে অন্য ব্যাংকের অ্যাকাউন্টে ফান্ড ট্রান্সফার, প্রাইম ব্যাংক ও অন্য ব্যাংকের ক্রেডিট কার্ডের বিল প্রদান, ডিপিডিসি, ডেসকো, মেটলাইফ পেমেন্ট ও মোবাইল রিচার্জ করা যায়।

ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে অ্যাকাউন্ট ব্যালেন্স, অ্যাকাউন্ট স্টেটমেন্ট, এফডিআর, ডিপোজিট স্কিম ও লোনের তথ্যসহ আরও অনেক সেবা গ্রহণ করা যায়। সেবাটি নিতে প্রাইম ব্যাংকের ওয়েবসাইটে গিয়ে কয়েকটি সহজ ধাপ সম্পন্ন করে ১০ মিনিটের কম সময়ে ইন্টারনেট ব্যাংকিং – অলটিচিউট – সার্ভিস গ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে হবে। টু-ফ্যাক্টর অথেন্টিকেশন ও এসএমএস ভেরিফিকেশনের মত আধুনিক নিরাপত্তা ব্যবস্থার সাহায্যে প্রাইম ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং – অলটিচিউট – গ্রাহকদের আমানতের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করবে বলে জানিয়েছে ব্যাংক।

ইন্টারনেট ব্যাংকিং সম্পর্কে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ বলেন, ডিজিটাল ব্যাংকিং সল্যুশনে প্রাইম ব্যাংক সবসময়ই অগ্রগামী ছিল। আমরা মনে করি, ডিজিটাল ব্যাংকিংই হবে আগামী দিনের ব্যাংকিং। কেননা গ্রাহকরা এখন তাদের বাসা থেকে ২৪ ঘণ্টাই ব্যাংকিং সেবা গ্রহণ করতে চায়।

তিনি আরও বলেন, আমরা মনে করি, বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে ইন্টারনেট ব্যাংকিং সেবাটি গ্রাহকদের জন্য অনেক সহায়ক হবে। গ্রাহকরা যাতে যেকোন সময় যেকোন জায়গা থেকে ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারেন, এর জন্য আমরা প্রতিনিয়ত অত্যাধুনিক প্রযুক্তিভিত্তিক নতুন নতুন সেবা নিয়ে আসবো।

অর্থসূচক/জেডএ/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ