চট্টগ্রামে সিগারেট খাওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ২
সোমবার, ২৫শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চট্টগ্রামে সিগারেট খাওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ২

চট্টগ্রামে সিরাগেট খাওয়াকে কেন্দ্র করে দুই বন্ধুর মধ্যে বিবাদের জেরে জোড়া খুনের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাতে সীতাকুণ্ড পৌরসভার ভূঁইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পৌরসভার ভূঁইয়াপাড়া এলাকার মোহাম্মদ সুজনের ছেলে মোহাম্মদ শাহীন (২০) ও আমিরাবাদ এলাকার মোহাম্মদ আব্বাসের ছেলে মোহাম্মদ জাহেদ (২২)।

পৌরসভার কাউন্সিলর শফিউল আলম মুরাদ জানান, স্থানীয় একটি বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রের সিরাগেট খাওয়াকে কেন্দ্র করে তাদের দুই বন্ধুর মধ্যে ঝগড়া বিবাদ হয়। সেই বিরোধ মিমাংসায় বৃহস্পতিবার বিকালে স্থানীয়ভাবে একটি সালিশি বৈঠক হওয়া কথা ছিলো। বৈঠকের জন্য লোকজন জড়ো হলে দুই পক্ষ বিরোধে জড়িয়ে পড়ে। এসময় শাহীন ও জাহেদ একে অপরকে ছুরিকাঘাত করে।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা হাসপাতালে নিয়ে যায়। ওখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাতে ২টার সময় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শাহীন। আর শুক্রবার সকাল আটটায় মারা যায় আহত অপর যুবক জাহেদ।

সীতাকুণ্ড মডেল থানার ইন্সপেক্টর (ইনটেলিজেন্স) সুমন বণিক বলেন, ঘটনাস্থলে পুলিশের টিম রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ