চট্টগ্রামের আরও দুই উপজেলা লকডাউন
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চট্টগ্রামের আরও দুই উপজেলা লকডাউন

বাঁশখালী, সাতকানিয়া, লোহাগড়া ও হাটহাজারীর পর এবার চট্টগ্রামের আরও দুই উপজেলা লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। এ নিয়ে চট্টগ্রামে মোট ছয়টি উপজেলা লকডাউন ঘোষণা করা হয়।

গতকাল (২৩ এপ্রিল) বিকেল থেকে ফটিকছড়ি এবং সন্ধ্যা ৬টা থেকে রাউজান উপজেলা লকডাউন ঘোষণা করা হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত লকডাউন বলবৎ থাকবে বলে তারা জানান।

সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তারা (ইউএনও) এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত ১৫ এপ্রিল সাতকানিয়া, লোহাগাড়া উপজেলা লকডাউন করা হয়েছিল। এরপর গত ১৭ এপ্রিল বাঁশখালী ও ১৯ এপ্রিল হাটহাজারী উপজেলা লকডাউন করা হয়।

রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ বলেন, রাউজান উপজেলায় এখনও করোনা পজেটিভ রোগী পাওয়া যায়নি। পার্শ্ববর্তী ফটিকছড়ি উপজেলায় করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছে। তাই রাউজানে যাতে করোনা ছড়িয়ে পড়তে না পারে সেজন্য আগাম সতর্কতার অংশ হিসেবে রাউজান উপজেলা লকডাউন ঘোষণা করা হয়েছে।

অন্যদিকে ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সায়েদুল আরেফিন বলেন, নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের ফ্লু কর্নারে কাজ করা এক চিকিৎসক কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হওয়ার ঘটনায় সতকর্তার অংশ হিসেবে পুরো উপজেলা লকডাউন করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপজেলা থেকে কোনও লোক, যানবাহন বের হতে পারবে না এবং প্রবেশও করতে পারবে না।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ