কল করলেই পৌঁছে যাবে তামিমের উপহার
শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কল করলেই পৌঁছে যাবে তামিমের উপহার

করোনা ভাইরাস মহামারি আকারে ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে। এর প্রভাব পড়েছে বাংলাদেশেও। এর ফলে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন দেশের খেটে খাওয়া মানুষজন। এই কঠিন সময়ে এই দুস্থ এবং অসহায়দের পাশে দাঁড়াচ্ছেন বিত্তবানরা। এগিয়ে এসেছেন ক্রিকেটাররাও। এবার সমাজকর্মী নাফিসা খানের ডাকে সাড়া দিয়েছেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

সম্প্রতি এক ফেসবুক পোস্টে বিষয়টি নিশ্চিত করে নাফিসা জানিয়েছেন, খেলার মাঠে দেশের জন্য যুদ্ধ করা মানুষটি করোনা যুদ্ধেও মাঠে নামতে প্রস্তুত। সরাসরি মাঠে নেমে চার-ছক্কা মেরে দেশ জেতানোর সুযোগ না থাকলেও ঘরে বসেই করোনা যুদ্ধে দেশকে জয়ী করতে আমার মতো সেচ্ছাসেবীর পাশে দাড়াতে একটুও সময় অপচয় করেননি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক, সেরা খেলোয়াড় ও ওপেনার তামিম ইকবাল খান।

নাফিসা আরও বলেন, সরাসরি ফোন কল করলেই করোনা দুর্যোগে সাহায্য পৌঁছে দেওয়া হবে তামিমের পক্ষ থেকে। এ ছাড়া আগামী ২৪ এপ্রিল ঢাকা শহরের নির্ধারিত একটি এলাকায় তামিমের পক্ষ থেকে উপহার পৌঁছে দিতে মাঠে থাকবেন নাফিসা। তামিম সঙ্কটের এই মুহূর্তে এর আগেও দুস্থ মানুষজনের পাশে দাঁড়িয়েছেন।

জাতীয় দলের চুক্তিবদ্ধ ক্রিকেটারদের সঙ্গে নিজের বেতনের অর্ধেক দান করেছেন তিনি। জুনিয়র অ্যাথলেট সামিউল ইসলামকে কয়েক মাসের খাদ্য সহায়তা দিয়েছেন জাতীয় দলের এই ওপেনার। এ ছাড়া সিনিয়র চার ক্রিকেটার মাশরাফি-মাহমুদউল্লাহ-মুশফিক-সাকিবদের সঙ্গে টিম বয় ও ম্যাসাজম্যানদের আর্থিক সহায়তাও দিয়েছেন তিনি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ