পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, নতুন আক্রান্ত ৮
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, নতুন আক্রান্ত ৮

পটুয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ছাড়া নতুন করে আরও আটজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মৃত ওই বৃদ্ধের নাম আনোয়ার হোসেন তালুকদার (৬৫)। তিনি পটুয়াখালী সদর উপজেলা সেহাকাঠি গ্রামের বাসিন্দা।

পটুয়াখালী সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, মঙ্গলবার সকালে ওই বৃদ্ধ প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হন। এর পর পরই তার মৃত্যু হয়। খবর পেয়ে নিহত ব্যক্তির নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। এ ঘটনায় নিহত ব্যক্তির বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

জাহাঙ্গীর আলম আরও জানান, পটুয়াখালীতে নতুন করে আরও আটজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। দুপুরে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পাঠানো রিপোর্ট অনুযায়ী, তাদের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এদের মধ্যে তিনজন রাঙ্গাবালীর, তিনজন দশমিনার, একজন পটুয়াখালী সদরের এবং বাকি দুজন দুমকী উপজেলার।

আক্রান্ত ব্যক্তিদের মধ্য অনেকেই সম্প্রতি ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে পটুয়াখালীতে আসেন। এ নিয়ে পটুয়াখালীতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ জনে।

আক্রান্তদের মধ্য এক নারী পটুয়াখালী সিভিল সার্জনের তত্ত্বাবধায়নে আইসোলেশনে চিকিৎসাধীন এবং জসিমউদ্দিন নামে এক ব্যক্তি সুস্থ হয়ে পরিবারের কাছে ফিরে গেছেন।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ