রমজানে অসহায় মানুষের পাশে থাকার প্রস্তুতি নিচ্ছেন ডিপজল
মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রমজানে অসহায় মানুষের পাশে থাকার প্রস্তুতি নিচ্ছেন ডিপজল

করোনা ভাইরাসের কারণে আজ থমকে আছে সারা পৃথিবী৷ যার প্রভাব বাংলাদেশেও বিদ্যমান। দিনে দিনে বাড়ছে মৃত্যুর মিছিল। জীবন বাঁচাতে গৃহবন্দী হচ্ছে মানুষ ।

লকডাউনের কারণে বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষ। কাজ নেই তো ভাত নেই অবস্থা।

ইতোমধ্যে শোবিজ তারকাদের অনেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। সেই কাতারে আছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

এরই মধ্যে প্রায় এক হাজার পরিবারকে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেছেন তিনি। সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় নিজ শুটিং বাড়ি ডিপু ভিলায় এক হাজার পরিবারকে ত্রাণসামগ্রী তুলে দেন তিনি। এ ছাড়া দুস্থ শিল্পীদের জন্য তিনি বিএফডিসির শিল্পী সমিতিতে ত্রাণ দিয়েছেন।

এদিকে, আসছে রমজানে অসচ্ছল মানুষের জন্য নিত্যপ্রয়োজনীয় সামগ্রী দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন এই জনপ্রিয় অভিনেতা। দেশের এই ক্রান্তিলগ্নে সমাজের অসহায় ও দুস্থদের সাহায্যের জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন মনোয়ার হোসেন ডিপজল।

ডিপজল বলেন, রমজানের সময় তো সবাই নিজের সামর্থ্য অনুযায়ী দান করে থাকেন। তবে এবারের রোজাটা একটু ভিন্ন। কারণ এই রোজায় মানুষ বড় অসহায়। কারও কোনো কাজ নেই, তাই দিনমজুরের ঘরে খাবার নেই। ঠিক আছে, রোজায় সবাই সারাদিন উপোস করবে, তবে রোজা রাখার জন্য তো খাবার চাই। ইফতার করার জন্যও তো কিছু খাবার চাই। তাই সবাইকে বলবো, আপনারা নিজের সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসুন।

অর্থসূচক/এএ/এমএস

এই বিভাগের আরো সংবাদ