নারায়ণগঞ্জ থেকে যাওয়ার পথে আটক ৪৬
সোমবার, ১৩ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

নারায়ণগঞ্জ থেকে যাওয়ার পথে আটক ৪৬

ট্রাকে করে রাতের আঁধারে নারায়ণগঞ্জ থেকে সুনামগঞ্জে যাওয়ার সময় ৪৬ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়।

গতকাল (১৮ এপ্রিল) রাতে ফতুল্লার তক্কার মাঠ এলাকা থেকে সুনামগঞ্জগামী ট্রাকটি যাত্রীসহ আটক করা হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, করোনার কারণে এক এলাকার লোক অন্য এলাকায় যাওয়া নিষেধ থাকা সত্ত্বেও ট্রাক ভাড়া করে রাতের আঁধারে বিভিন্ন পেশার লোকজন পরিবার নিয়ে নারায়ণগঞ্জ ছেড়ে পালিয়ে যায়ার চেষ্টা করছে। শনিবার রাতে ফতুল্লার তক্কার মাঠ এলাকা থেকে সুনামগঞ্জগামী ৪৬ জন যাত্রীসহ একটি ট্রাক আটক করা হয়। পরে তারা যেখান থেকে এসেছিল সেখানে পাঠিয়ে দেয়া হয়েছে। তাদের যেন খাদ্য সামগ্রী দেয়া হয় সেজন্য স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার বিত্তবানদের বলা হয়েছে।

আটককৃতরা জানান, করোনা ভাইরাসের কারণে নারায়ণগঞ্জে সব কারখানা বন্ধ থাকায় আমরা কর্মহীন হয়ে পড়েছি। যে কারণে খাওয়া দাওয়ার কষ্ট। কেউ খাবার দিচ্ছে না, আমাদের কেউ কোন খোঁজখবর নিচ্ছে না। ফলে কোলো উপায় না পেয়ে গ্রামের বাড়ি সুনামগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছি। আমরা তো লকডাউন বুজি না। গাড়ি চলে না তাই বাঁচার তাগিদে ট্রাক ভাড়া করে বাড়িতে যাচ্ছিলাম। পথে পুলিশ বাধা দিল। আমরা এখন কোথায় যাব, কী করবো?

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ