সৌদিতে করোনায় বাংলাদেশির মৃত্যু
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সৌদিতে করোনায় বাংলাদেশির মৃত্যু

ঝড়ের গতিতে করোনা ছড়াচ্ছে সৌদি আরবে। একের পর এক প্রদেশ ও শহরের অবনতি হচ্ছে। করোনা ঝড়ে ক্ষয়ক্ষতি কমাতে দেশটির পবিত্র দুই শহর মক্কা ও মদিনায় ২৪ ঘণ্টা কারফিউ চলছে অনেক দিন ধরে। এদিকে প্রাণঘাতী করোনা ভাইরাস সৌদি আরবে ভয়াবহ রুপ নিচ্ছে। আক্রান্তের সংখ্যা দ্রুত বাড়ছে।

এদিকে দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জসিম উদ্দিন (৩৮) নামে এক বাংলাদেশি মারা গেছেন। গতকাল (১৪ এপ্রিল) বাংলাদেশ সময় রাত ৮টার দিকে মক্কার আল-নুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত জসিম উদ্দিন কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ইউনিয়নের মাইজপাড়ার মৃত নাজির হোসেনের ছেলে। তিনি দুই সন্তানের জনক। তার সঙ্গে সৌদি আরবের জেদ্দায় কাজ করা মো. মিজান নামে ঈদগাঁওর আরেক প্রবাসী জসিমের মৃত্যুর সংবাদটি নিশ্চিত করে ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন।

তিনি লিখেছেন, গেল কয়েকদিন আগে করোনার উপসর্গ নিয়ে জসিম হাসপাতালে ভর্তি হন। পরীক্ষার পর তিনি করোনায় আক্রান্ত বলে নিশ্চিত করেন চিকিৎসকরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর মিছিলে মঙ্গলবার যোগ হলো রেমিট্যান্স যোদ্ধা জসিম উদ্দিন। তার মৃত্যুতে মক্কাস্থ বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে৷

ঈদগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সৈয়দ আলম জসিমের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ