২৫ এপ্রিল পর্যন্ত বিপণিবিতান-শপিং মল বন্ধ
সোমবার, ২৫শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

২৫ এপ্রিল পর্যন্ত বিপণিবিতান-শপিং মল বন্ধ

সরকারি ছুটির সাথে সামঞ্জস্য রেখে আগামী ২৫ এপ্রিল পর্যন্ত সব ধরনের শপিং মল বন্ধের সময় বাড়িয়েছে ঢাকা মহানগর দোকান মালিক সমিতি। সংগঠনটি জানিয়েছে, আগামী ২৫ এপ্রিল পর্যন্ত ঢাকা মহানগরের সকল বিপণিবিতান ও শপিং মল বন্ধ থাকবে।

আজ শুক্রবার ঢাকা মহানগর দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আরিফুর রহমান টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

মহানগর দোকান মালিক সমিতির সভাপতি তৌফিক এহেসান বলেন, ঢাকা মহানগর দোকান মালিক সমিতির পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী ১৪ এপ্রিল পর্যান্ত ঢাকা মহানগরের সকল বাণিজ্য বিতান ও শপিং মল বন্ধ রাখার যে সিদ্ধান্ত হয়েছিল, তার সময়সীমা আগামী ২৫ এপ্রিল পর্যান্ত বৃদ্ধি করা হয়েছে। সরকার সাধারণ ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বাড়িয়ে দেওয়ায় সরকারের নির্দেশনা অনুয়ায়ী এ দোকান বন্ধ রাখার আহবান জানানো হয়েছে। এদিকে করোনা মহামারি সংকটময় পরিস্থিতিতে সবাইকে ধৈর্য ধারণেরও আহ্বান জানিয়েছেন তিনি।

এছাড়া বর্তমান বন্ধকালীন সময়ে দুর্ঘটনা এড়াতে প্রতিটি ব্যবসাপ্রতিষ্ঠানের বিদ্যুৎলাইন, ওয়াসা ও ইলেট্রিক্যাল যন্ত্রাংশ বন্ধ রাখা এবং ময়লা আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য সকলের সুদৃষ্টি কামনা করেন তিনি।

অর্থসূচক/এমআরএম/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ