মাছ-মাংস, দুধ-ডিম উৎপাদন অব্যাহত রাখতে সহায়তা করবে সরকার
বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মাছ-মাংস, দুধ-ডিম উৎপাদন অব্যাহত রাখতে সহায়তা করবে সরকার

মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবকালীন মাছ, মাংস, দুধ ও ডিম উৎপাদন অব্যাহত রাখতে সরকার সকল প্রকার সহযোগিতা প্রদান করবে বলে আশ্বাস প্রদান করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) এক ভিডিও বার্তায় মন্ত্রী মাছ, মাংস, দুধ ও ডিম উৎপাদন অব্যাহত রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

করোনা সংকটে জনসচেতনতা তৈরির উদ্দেশ্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের লাইভস্টক ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় নির্মিত এক ভিডিও বার্তায় মন্ত্রী এ আশ্বাস প্রদান করেন।

ভিডিও বার্তায় মন্ত্রী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার জন্য দেশবাসীকে অনুরোধ জানান। পাশাপাশি, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে খাবারের তালিকায় নিয়মিত দুধ, ডিম, মাছ, মাংস রাখারও আহ্বান জানান।

উল্লেখ্য, করোনা সংকটে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে মাছ, মাংস, দুধ ও ডিম খাওয়ার প্রয়োজনীয়তা, এ সংক্রান্ত গুজব ও অপপ্রচার প্রতিরোধে জনসচেতনা তৈরি এবং এ বিষয়ে সরকারের বিভিন্ন উদ্যোগ ও পদক্ষেপ তুলে ধরার জন্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় ভিডিও বার্তা প্রচারের উদ্যোগ গ্রহণ করেছে।

অর্থসূচক/এমআরএম/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ