নরসিংদী জেলা লকডাউন
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

নরসিংদী জেলা লকডাউন

নরসিংদী জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার (০৯ এপ্রিল) সকাল থেকে পুরো জেলা লকডাউনে থাকবে।পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত কেউ এই জেলায় প্রবেশ করতে পারবে না,একইভাবে জেলা থেকে বের হওয়াও যাবে।জেলায় সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে।

করোনাভাইরাস সংক্রমণ ঝুঁকি মোকাবিলা ও সুরক্ষার প্রয়োজনে দেশের অভ্যন্তরে করোনা প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে। জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এই কমিটির সভাপতি।

কমিটির নির্দেশনা অনুযায়ী নরসিংদী জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিয়ন্ত্রণ করা হবে। ঢাকা-সিলেট জাতীয় মহাসড়ক ব্যতিত জেলা ও উপজেলার অন্য সকল রাস্তা ও সীমানা দিয়ে ভিন্ন জেলায় যাতায়াতে প্রবেশ ও প্রস্থানে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এ সময় সবধরনের ব্যবসা প্রতিষ্ঠান,গণজমায়েত,গণপরিবহন,জনসাধারণের চলাচল বন্ধ থাকবে।

তবে জরুরি সেবা,খাদ্য সামগ্রী সরবরাহ,ওষুধ ও চিকিৎসা আওতা বর্হিভুত থাকবে। এ আদেশ অমান্য করলে আইনানু গব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ,নরসিংদীতে ইতোমধ্যে ২ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।দুইজনই নারায়ণগঞ্জ থেকে বাড়ি ফেরার পর তাদের দেহে ভাইরাস ধরা পড়ে।

এই বিভাগের আরো সংবাদ