ভৈরবের টিভি সাংবাদিকদের পিপিই দিলেন বিএনপি নেতা শরীফুল আলম
বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ভৈরবের টিভি সাংবাদিকদের পিপিই দিলেন বিএনপি নেতা শরীফুল আলম

কিশোরগঞ্জের ভৈরবে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের এবার পিপিই দিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো: শরীফুল আলম সিআইপি।

আজ বুধবার শরীফুল আলমের দেওয়া পিপিইগুলি সাংবাদিক নেতাদের হাতে পৌঁছে দেন স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ।

সকালে ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যালয়ে ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো: রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: আরিফুল ইসলাম ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো: মজিবুর রহমান পিপিইগুলি পৌঁছে দেন। পিপিই গ্রহণ করেন সংগঠনের সভাপতি মো: আসাদুজ্জামান ফারুক ও সাধারণ সম্পাদক মোস্তাফিজ আমিন। এরআগে শরীফুল আলম সাংবাদিকদের মাস্ক ও হ্যান্ডগ্লাভস দিয়েছিলেন।

এ সময় সংক্ষিপ্ত এক আলোচনা সভায় উপজেলা বিএনপির সভাপতি মো: রফিকুল ইসলাম বলেন, বর্তমান পরিস্থিতিতে সাংবাদিকরা বেশ ঝুঁকিতে আছেন। বিশেষ করে মফস্বল এলাকার টেলিভিশন সাংবাদিকরা। ফুটেজ ও নিউজ সংগ্রহ করতে তাদের প্রতিমূহুর্তে ঝুঁকিকে সঙ্গী করে বিভিন্ন ঝুঁকিপূর্ণ এলাকায় যেতে হচ্ছে।

এইসব বিষয় বিবেচনায় নিয়ে ভৈরব ও কুলিয়ারচরের গণমানুষের প্রিয়নেতা শরীফুল আলম স্থানীয় সাংবাদিকদের মাস্ক ও হ্যান্ডগ্লাভস দিয়েছিলেন। তাদের আরও নিরাপত্তা সুনিশ্চিত করতে আজ আবার টেলিভিশন সাংবাদিকেদের পিপিই দিলেন। যেকনো সংকটে শরীফুল আলম ভৈরব-কুলিয়ারচরের সাধারণ মানুষসহ জাতির বিবেক সাংবাদিকদের পাশে থাকবেন বলেও জানান জনাব রফিকুল ইসলাম।

উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মো: নূরুজ্জামানসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বেশ কয়েকজন নেতা এ সময় উপস্থিত ছিলেন।

পিপিই গ্রহণ করে ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও যমুনা টেলিভিশনের প্রতিনিধি আসাদুজ্জামান ফারুক বলেন, এই দুর্যোগ মূহূর্তে শরীফুল আলমের এই সাংবাদিকপ্রীতি আমাদের ভালো লেগেছে। আমরা তাঁর মঙ্গল কামনা করছি।

সাধারণ সম্পাদক, এনটিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিন বলেন, শরীফুল আলমের এই মহানূভবতায় আমরা মুগ্ধ। ভৈরবের সাংবাদিকদের পক্ষ থেকে তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ জানাচ্ছি ভৈরব বিএনপির সকল নেতা-কর্মীর প্রতিও।

 

এ সময় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও সময় টেলিভিশনের প্রতিনিধি মো: ফজলুর রহমান, সহ-সাধারণ সম্পাদক ও একুশে টেলিভিশনের কাজী ইসফাক আহমেদ বাবু, নির্বাহী সদস্য ও বাংলাভিশনের প্রতিনিধি অধ্যাপক সত্যজিৎ দাস ধ্র“ব, চ্যানেল এসএর প্রতিনিধি ও দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন রিটন, এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি ও অর্থসম্পাদক হাজী সজীব আহমেদ, ৭১ টিভির প্রতিনিধি ও সদস্য ফজলুল হক বাবু প্রমূখ এ সময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ