জ্বর নিয়ে শ্বশুর বাড়িতে জামাই, বাড়ি ছেড়ে পালালেন শাশুড়ি
শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

জ্বর নিয়ে শ্বশুর বাড়িতে জামাই, বাড়ি ছেড়ে পালালেন শাশুড়ি

জ্বর নিয়ে মেয়ের জামাই শ্বশুর বাড়িতে আসায় শাশুড়িসহ বাড়ির ৫ সদস্য বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন। পরে করোনা আক্রান্ত সন্দেহে ওই ব্যক্তিসহ এলাকার আরও চার জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

জ্বরে আক্রান্ত জামাইয়ের নমুনা সংগ্রহ করা হচ্ছে

আজ বুধবার (৮ এপ্রিল) দিনাজপুরের বিরামপুর উপজেলার কাঠলা ইউনিয়নের নয়ামারি গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই বাড়িসহ আরও চারটি বাড়ি লকডাউন করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে জ্বর নিয়ে শ্বশুর বাড়িতে আসেন মেয়ে জামাই। বুধবার (৮ এপ্রিল) সকালেই বাড়ি ছেড়ে পালিয়ে যায় শাশুড়িসহ বাড়ির ৫ সদস্য। ঘটনাটি জানাজানি হলে এলাকার সবার মাঝে আতঙ্ক বিরাজ করছে।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন বলেন, জ্বর, সর্দি ও গলাব্যথা নিয়ে ওই ব্যক্তি মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ থেকে বিরামপুরে তার শ্বশুরবাড়িতে আসেন। পরে এলাকাবাসীর দেওয়া তথ্যের ভিত্তিতে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। একইভাবে উপজেলার আরও কয়েকটি স্থান থেকে করোনা সন্দেহে ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ওই ৫ জনের বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। নমুনাগুলো পরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ