ভৈরবে করোনায় মৃত্যু সন্দেহে হাসপাতালে তালা, সীমিত হল চলাচল
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরবে করোনায় মৃত্যু সন্দেহে হাসপাতালে তালা, সীমিত হল চলাচল

কিশোরগঞ্জের ভৈরব শহরের বঙ্গবন্ধু সরণির আনোয়ারা জেনারেল হাসপাতাল (প্রা:) নামের একটি বেসরকারী হাসপাতালে জ্বর ও শ্বাসকষ্টে নূরজাহান (১৮) নারীর মৃত্যু হওয়ায় করোনা সন্দেহে হাসপাতালটি তালাবদ্ধ করেছে স্থানীয় প্রশাসন। পাশাপাশি ওই এলাকার আশেপাশের জনসমাগমসহ চলাচল সীমিতের নির্দেশনাও দিয়েছে।

হাসপাতাল সূত্রে জানাযায়, আজ মঙ্গলবার বিকালে ওই গৃহবধূ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। পরে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ ঘটনাস্থলে এসে হাসপাতালটি তালাবদ্ধ করে দেন।

ডাক্তার বুলবুল আহমেদ জানান, আইইডিসিআর এর নির্দেশনা মোতাবেক রোগী করোনাভাইরাসে মারা গেছে কিনা তা পরীক্ষা করা হবে। রাতেই প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা জানান, এমূহর্তে হাসপাতালের আশেপাশেসহ সামনের রাস্তাটিতে লোকসমাগম সীমিত করা হয়েছে। আইইডিসিআর এর গাইডলাইন অনুযায়ী তার লাশ দাফন করা হবে। পরীক্ষার রিপোর্ট অনুসারে পরবর্তী ব্যবস্থ গ্রহন করা হবে বলেও তিনি জানান।

এই বিভাগের আরো সংবাদ