চট্টগ্রামে আইসোলেশনে থাকা মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যু
সোমবার, ২৫শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চট্টগ্রামে আইসোলেশনে থাকা মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যু

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লাহ মারা গেছেন।

আজ সোমবার (৬ এপ্রিল) বিকেল ৩টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশনে তার মৃত্যু হয়। চট্টগ্রামের সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রায় ৬০ বছর বয়সী ওই ব্যক্তি চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি ছিলেন। আজ বিকেল ৩টায় তার মৃত্যু হয়। তার নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামের বিশেষায়িত হাসপাতাল বিআইটিআইডিতে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এদিকে, করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে এক যুবকের মৃত্যু হয়েছে। এতে ওই যুবকের বাড়ি লকডাউন করেছে আনোয়ারা উপজেলা প্রশাসন।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ জানান, নিউমোনিয়ার লক্ষণ নিয়ে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক রোগীকে চমেক হাসপাতালে পাঠনো হয়েছিল। রাতে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। এ ঘটনায় ওই যুবকের বারখাইন ইউনিয়নের শিলাইগড়ে বাড়িসহ কয়েকটি বাড়ি লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন। চমেক হাসপাতাল থেকে তার নমুনা পরীক্ষার জন্য বিআইটিআইডিতে পাঠানো হয়েছে, রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ