র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি লকডাউন
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি লকডাউন

কক্সবাজারের টেকনাফ থেকে ঢাকায় ফিরে এক র‌্যাব সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরপর ওই র‌্যাব সদস্যর সংস্পর্শে আসা টেকনাফের ১৫টি বাড়ি ও দোকান লকডাউন করেছে প্রশাসন।

শুক্রবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে টেকনাফ পুরাতন পল্লান পাড়ায় এসব বাড়ি ও দোকান লকডাউন করে লাল পতাকা লাগিয়ে দেয় উপজেলা প্রশাসন।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ওই র‌্যাব সদস্য কিছুদিন আগে টেকনাফে তার শশুরবাড়ি থেকে ঢাকা ফেরেন। টেকনাফ থেকে ঢাকায় ফিরে অসুস্থ হওয়ার পর শুক্রবার তাকে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়। ফলে তার সংস্পর্শে আসা ১৫টি বাড়ি ও দোকান লকডাউন ঘোষণা করা হয়েছে।

স্থানীয়রা জানান, ওই র‌্যাব সদস্য গত ২০ মার্চ টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। গত ২৬ মার্চ তিনি টেকনাফ থেকে ঢাকায় ফেরেন। সেখানে জ্বর সর্দি-কাশিতে আক্রান্ত হন। পরে ৩ এপ্রিল ঢাকায় পরীক্ষা করলে তার শরীরে কোভিড-১৯ পজিটিভ পাওয়া যায়। এরপর তাকে আইসোলেশনে নেওয়া হয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল গণমাধ্যমকে বলেন, ওই র‌্যাব সদস্যর সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কক্সবাজার পাঠানোর উদ্যোগ নেওয়া হচ্ছে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ